শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:০৭, ২৪ নভেম্বর ২০২২

সাদুল্লাপুরে ৩ ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাদুল্লাপুরে ৩ ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

গাইবান্ধার সাদুল্লাপুরের তিনটি ইউনিয়নে ভোট গ্রহণ আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। তারই ধারাহিকতায় গাইবান্ধা জেলা প্রশাসক প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস সাদুল্লাপুর গাইবান্ধার আয়োজনে (২৩ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম এর সভাপতিত্বে ও সুন্দরগঞ্জের নির্বাচন অফিসার সেকান্দার আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-গাইবান্ধা জেলা প্রশাসক অলিউর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-পুলিশ সুপার তৌহিদুল পিপিএম,  জেলা নির্বাচন অফিসার  আব্দুল মোত্তালিব। আরো উপস্থিত ছিলেন-সাদুল্লাপুরের ভূমি কর্মকর্তা এসিল্যান্ড তাইফুর রহমান, উপজেলা নির্বাচন অফিসার লুৎফর রহমান,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এনায়েত হোসেন।

উপজেলা হল রুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তাদের সমস্যা ও অভিযোগ তুলে ধরেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সকল অভিযোগ খন্ডন করে জেলা প্রশাসক অলিউর রহমান বলেন, শান্তিপূর্ণ সুষ্ঠু নির্বাচন আনুষ্ঠানে আমরা বদ্ধপরিকর।

জেলা প্রশাসক দুপুরে সাদুল্লাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে চলমান প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ভেন্যু পরিদর্শন সহ প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় করেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ