• শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৫ ১৪২৯

  • || ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণ

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২  

গাইবান্ধা জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিক সোমবার দুপুরে জেলা পরিষদের চেয়ারম্যান ৫ বছরের জন্য দায়িত্বভার গ্রহণ করলেন। এ উপলক্ষে বেলা সাড়ে ১১ টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু মুর‌্যালে পুষ্পমাল্য অর্পন করেন। পরে জেলা পরিষদ চেয়াম্যান আবু বকর সিদ্দিক, জেলা পরিষদের সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে বঙ্গবন্ধু মুর‌্যালে পুষ্পমাল্য অর্পন করা হয় এবং জেলা পরিষদ চত্বরে ফলজ বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।

এ সময় ১৫’ আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছাসহ সকল শহীদদের স্মরণে রূহের মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির সুথ সমৃদ্ধি মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে জেলা পরিষদ মিলনায়তনে এক সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি, ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু , আব্দুল লতিফ প্রধান, শাহ সারোয়ার কবির, সাহরিয়া খান বিপ্লব, রেজাউল কমির রেজা, পিয়ারুল ইসলাম, সাইফুল আলম সাকা, ওমর ফারুক রুবেল, কামাল হোসেন, অ্যাড: মহিবুল ইসলাম মোহন, তানজিমুল ইসলাম জামিল, অধ্যাপক আব্দুল জলিল, জিএম সেলিম পারভেজ, ফারজানা রাব্বী বুবলী, আশরাফুল আলম লেবু, মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, নাছিরুল আলম স্বপন, মুকিতুর রহমান রাফি, দীপক কুমার পাল, সরদার মো. শাহীদ হাসান লোটন, শাহ্ আহসান রাজীব, খাইরুল ইসলাম, খুরশিদ জাহান স্মৃতি সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সুধি সমাবেশে জেলা পরিষদ চেয়ারম্যান সম্মলিত উদ্যোগ ও ঐক্যবদ্ধভাবে গাইবান্ধার উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বঙ্গবন্ধুকে স্মরণ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তৃণমূল পর্যায়ে সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ থেকে আগামী যে কোন নির্বাচনে স্বাধীনাতা স্বপক্ষের শক্তিকে বিজয়ী করতে হবে। তবেই বঙ্গবন্ধু সোনার বাংলা ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠা করা সম্ভব হবে।

শেষে নব নির্বাচিত চেয়ারম্যান আবু বকর সিদ্দিক জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করায়, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাত উপজেলা পরিষদের চেয়ারম্যান, ৪ পৌরসভার মেয়র, জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান। এছাড়া জেলা পরিষদ চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যবৃন্দ জেলা পরিষদ চত্বরে পৌঁছলে প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুর রউফ তালুকদার, সহকারি নির্বাহী প্রকৌশলী সিরাজুল ইসলামসহ কমকর্তা-কর্মচারীরা স্বাগত জানান।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা