• শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৫ ১৪২৯

  • || ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

সাঘাটায় উপজেলা শিশুকল্যাণ বোর্ডের সভা অনুষ্ঠিত

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২  

গাইবান্ধার সাঘাটা পরিষদ হলরূমে বুধবার (১৬ নভেম্বর) উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। সেভ দ্য চিলড্রেন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর আর্থিক সহায়তায় শিশুর বেঁচে থাকা, শিক্ষা, স্বাস্থ্য, সুরক্ষা, বিকাশ এবং অংশগ্রহনের অধিকার  অর্জনের মাধ্যমে শিশুদের জীবনে তাৎক্ষণিক ও স্থায়ীত্বশীল পরিবর্তন নিয়ে আসার  লক্ষ্যে এসকেএস ফাউন্ডেশন 'সমন্বিত শিশু উন্নয়ন  কর্মসূচি-শিশুদের জন্য” প্রকল্পের আয়োজনে উক্ত সভায় সভাপতিত্ব করেন ইউএনও সরদার মোস্তফা শাহীন।

এতে বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল আলম,  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজার রহমান,  উপজেলা মহিলা বিষয়ক অফিসার পবন কুমার সরকার,  উপজেলা সমাজ সেবা অফিসার মানিক চন্দ্র,  উপজেলা যুবউন্নয়ন অফিসার আবু বক্কর, বোনারপাড়া আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক। বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স¦পন, কচুয়া, পদুমশহর ও ঘুড়িদহ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ। সিনিয়র অফিসার-প্রেগ্রাম ইমপ্লিমেন্টেশন-সেভ দ্য চিলড্রেন, গাইবান্ধা ইমপ্যাক্ট এরিয়া মোছাঃ আফরুজা আক্তার বানু। মোঃ জামালউদ্দিন, প্রকল্প সমন্বয়কারী-শিশুদের জন্য প্রকল্প, এসকেএস ফাউন্ডেশন, সাঘাটা, গাইবান্ধাসহ অন্যান্য সরকারী এনজিও প্রতিনিধি, প্রকল্পের অন্যান্য কর্মীবৃন্দ বক্তব্য রাখেন।

এছাড়াও একই দিনে বোনারপাড়া আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ও দ্বিতীয় শেণীর ৮৪জন ছাত্র/ছাত্রীদেও মাঝে শিক্ষা উপকরণ (স্কুলব্যাগ-১টি, খাতা-৪টি, কলম-২টি, আর্ট পেন্সিল-১বক্স) বিতরণকরেন। সাঘাটা উপজেলার সাতটি ইউনিয়নের ১২৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০০০ জন প্রথম ও দ্বিতীয় শ্রেণীর ছাত্র/ছাত্রীদের মাঝে উক্ত শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। অপরদিকে  উপজেলা বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা