বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:৫৭, ২৮ সেপ্টেম্বর ২০২২

সাদুল্লাপুরে যথাযথ মর্যাদায় শেখ হাসিনার জন্মদিন পালিত

সাদুল্লাপুরে যথাযথ মর্যাদায় শেখ হাসিনার জন্মদিন পালিত

গাইবান্ধার সাদুল্লাপুরে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালিত হয়েছে। জন্মদিন ও আন্তর্জাতিক তথ্য দিবস উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন আজ। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জ্যেষ্ঠ সন্তান তিনি। বর্তমানে শুধু জাতীয় নেতাই নন, তিনি আজ একজন বিচক্ষণ বিশ্বনেতা হিসেবে অবতীর্ণ হয়েছেন।

গণতান্ত্রিক রাজনীতিতে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহসী নেতৃত্বে জনগণের কাছে আদর্শ ও অনুপ্রেরণার প্রতীক হয়ে আছেন দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা শেখ হাসিনা।

বুধবার সকালে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রোকসানা বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খান বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সহকারী অধ্যাপক আব্দুল জলিল সরকার, সাধারণ সম্পাদক সহীদুল্লাহেল কবির ফারুক, সাদুল্লাপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) এনায়েত কবির, সাদুল্লাপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সোহেল, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আজমী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মানিক চন্দ্র রায়, কৃষি অফিসার মতিউল আলম, যুব উন্নয়ন কর্মকর্তা নির্মল কুমার হাজরা প্রমুখ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ