বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:১৫, ২২ সেপ্টেম্বর ২০২২

গাইবান্ধায় ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

গাইবান্ধায় ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

গাইবান্ধা সদর উপজেলায় ১০ কেজি গাঁজাসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে জেলা পুলিশ লাইন্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

 গ্রেফতাররা হলেন- লালমনিরহাট সদরের মোগলহাট ইউনিয়নের ফুলগাছ গ্রামের মতিউর রহমান (৩০) ও একই গ্রামের সুজন মিয়া (২৫)।  গাইবান্ধা ট্রাফিক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জসিম মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে গাইবান্ধা পুলিশ লাইন্সের সামনে একটি মোটরসাইকেলের গতি রোধ করে তল্লাশি করা হয়। এ সময় ১০ কেজি গাঁজাসহ আরোহী ওই দুই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা গাঁজা নিয়ে লালমনিরহাট থেকে গাইবান্ধার সাঘাটার দিকে যাচ্ছিলেন বলে স্বীকার করেছেন। এ ঘটনায় তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...