শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:০০, ১৪ সেপ্টেম্বর ২০২২

গাইবান্ধা-৫ আসনের মনোনয়ন জমা দিলেন আ`লীগ মনোনীত প্রার্থী রিপন

গাইবান্ধা-৫ আসনের মনোনয়ন জমা দিলেন আ`লীগ মনোনীত প্রার্থী রিপন
গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মাহমুদ হাসান রিপন।মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ফুলছড়ি উপজেলার রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দুপুর দেড়টায় মনোনয়নপত্র জমা দেন মাহমুদ হাসান রিপন।
 
মনোনয়ন জমা দেয়ার পর আওয়ামী লীগ প্রার্থী মাহমুদ হাসান রিপন বলেন, আমি মানুষের কাছে যাব, মানুষ যদি আমাকে গ্রহণ করে, নির্বাচিত হব। আমরা ভাবতে চাই, একটি উৎসবমুখর, অংশগ্রহণমূলক নির্বাচন হবে। নির্বাচনের মাধ্যমে এ এলাকার জনগণ তাদের পছন্দমতো নেতা বেছে নেবেন। আমি চাই, জনগণ ভোট দিতে আসুক।
 
তিনি বলেন, রাজনীতি ও অর্থনীতি বিনির্মাণে যে সংযোগটুকু আছে, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে যে অভিজ্ঞতা অর্জন করেছি, সেসব অভিজ্ঞতা থেকে কর্মসংস্থান ও বিনিয়োগকে কিভাবে আরো গতিশীল করা যায়, সে চেষ্টা করব।
 
ফুলছড়ি-সাঘাটা-৩৩ গাইবান্ধা-৫ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা আব্দুল মোতালিব বলেন, আজকে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ফুলছড়ি উপজেলা হতে তিনজন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আমাদের প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন করেছি। ভোটকেন্দ্র নির্ধারণ করেছি। এ আসনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ হবে। ১৪৫টি কেন্দ্র নির্ধারণ করেছি। সবগুলোতেই ইভিএমে ভোট হবে।
 
এ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপন, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এএইচএম গোলাম শহীদ রঞ্জু, বিকল্প ধারা বাংলাদেশ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম, স্বতন্ত্র প্রার্থী নাহিদুজ্জামান নিশাদ, শাহ মো. আবু বকর সিদ্দিক, এইচএম এরশাদ, শহিদুল ইসলাম সরকার, সৈয়দ মো. মাহাবুবুর রহমান,  সৈয়দ মো. বেলাল হোসেন ইউসুফ।
 
উল্লেখ্য, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া গত ২৩ জুলাই আমেরিকার নিউইয়র্ক মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় মৃত্যুবরণ করায় আসনটি শূন্য হয়। আগামী ১২ অক্টোবর ভোটগ্রহণ  অনুষ্ঠিত হবে। 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ