শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:২২, ৩০ আগস্ট ২০২২

ফুলছড়িতে কোভিড-১৯ প্রতিরোধে এডভোকেসি সভা

ফুলছড়িতে কোভিড-১৯ প্রতিরোধে এডভোকেসি সভা

গাইবান্ধার ফুলছড়িতে কোভিড-১৯ প্রতিরোধ ঝুঁকি নিরুপণ যোগাযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা-বার্তা যোগাযোগ জোরদারকরণ কর্মসূচির আওতায় স্বাস্থ্যবিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগসমূহের সাথে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৮ আগস্ট) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে ইউনিসেফের সহযোগিতা ও দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের বাস্তবায়নে বিভিন্ন সমস্যা ও নিরসনে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। সভায় মুল প্রবন্ধ উপস্থাপন করেন, দি হাঙ্গার প্রজেক্টের আঞ্চলিক সমন্বয়কারী রাজেশ দে। সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর ফুলছড়ি উপজেলা সভাপতি শামসুজ্জোহা বাবলু’র সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সেলিম রেজা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাজীব আহমেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা এস.এম কামরুজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পাপিয়া সুলতানা, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল হক, প্রধান শিক্ষক মিলন কুমার বর্মন, প্রধান শিক্ষক মতলুবর রহমান, সহকারী স্বাস্থ্য পরিদর্শক হাসান রেজওয়ান, সমাজসেবক শহিদুল ইসলাম, ইনফরমেশন সার্ভিস প্রভাইডার (আইএসপি) সোয়াইবুর রহমান সজিব, রনি মিয়া প্রমুখ।

মিটিংয়ে স্বাস্থ্য, শিক্ষা ও সমাজসেবা বিভাগের প্রতিনিধি, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি অংশগ্রহণ করে নিজেদের অভিজ্ঞতা, মতামত, পরামর্শ ও নিজ অবস্থান থেকে দায়িত্ব পালনের বিষয় তুলে ধরেন। শেষে সবার মতামত ও পরামর্শে সুনির্দিষ্টভাবে করণীয় নির্ধারণ করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু