বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:০৮, ২৬ আগস্ট ২০২২

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হত্যায় আরো এক আসামি গ্রেপ্তার

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হত্যায় আরো এক আসামি গ্রেপ্তার

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচএম আশিকুর রহমান রকি হত্যা মামলার অন্যতম আসামি সানু মিয়াকে (৬০) গ্রেপ্তার করেছে র‍্যাব। গ্রেপ্তার সানু মিয়া গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার এলাকার মৃত্যু আফছার আলী ছেলে। এ নিয়ে এই মামলার এজাহারনামীয় ৪ আসামিসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান।

তিনি জানান, গ্রেপ্তার সানু মিয়া রকি হত্যার ঘটনায় জড়িত। মামলার তদন্ত কার্যক্রমে তার জড়িত থাকার বিষয়টি উঠে আসে। কিন্তু পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়ায় সানু মিয়া। অবশেষে গোপন খবরে বুধবার সন্ধ্যার দিকে নিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র্যা ব-১৩।

তিনি আরও জানান, চাঞ্চল্যকর এ মামলায় মোট ১১ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। মামলাটির তদন্ত কার্যক্রম শেষ পর্যায়ে। দ্রুতই আদালতে চার্জশিট দাখিল করা হবে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১১ জুলাই রাতে মায়ের ওষুধ নিয়ে আশিকুর রহমান রকি শহর থেকে মোটরসাইকেলে করে নিজ বাড়ি ফুলছড়ির মধ্যকঞ্চিপাড়ার ফিরছিলেন। পথে পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরি মোড় এলাকায় রাত সাড়ে ৯টার দিকে রকিকে ছুরিকাঘাতে হত্যা করে সন্ত্রাসীরা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ