শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:২৬, ১৫ আগস্ট ২০২২

জাতীয় শোক দিবসে কর্মসূচি পালন করেছে গাইবান্ধা ইসলামিক ফাউন্ডেশন

জাতীয় শোক দিবসে কর্মসূচি পালন করেছে গাইবান্ধা ইসলামিক ফাউন্ডেশন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গাইবান্ধা ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে কোরআনখানি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে গাইবান্ধা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের যৌথ আয়োজনে শোক সভায় প্রধান অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রবিউল হাসান।

জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, গাইবান্ধ প্রেসক্লাবের সভাপতি কে.এম রেজাউল হক, কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মুফতি জোবায়ের আহম্মেদ, বড় মসজিদের পেশ ইমাম মুফতি মাহমুদুল হাসান, আলহাজ হেলাল উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার হোসেন আলীসহ অন্যান্যরা।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু দেশ ও জাতি মুক্তি দিয়েছেন যেমন তেমনি ধর্মের সঠিক চর্চার জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তিনি সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী ও বাঙ্গালী জাতির জনক । “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির মর্যাদাকে বিশ্ব দরবারে সুপ্রতিষ্ঠিত করে গেছেন, যার জন্য আজ আমরা গর্ব করতে পারি সকল বাঙ্গালী ।

সভা শেষে ৭৫’র ১৫ আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য সহ সকল শাহাদাৎ বরণ কারিদের বিদেহী আত্মার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা রুহুল আমিন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু