শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:২৭, ৭ আগস্ট ২০২২

গাইবান্ধায় কুলখানির খাওয়া ভাল না হওয়ায় মারপিট

গাইবান্ধায় কুলখানির খাওয়া ভাল না হওয়ায় মারপিট

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কুলখানির খাওয়া ভাল না হওয়া এবং পূর্ব জেরে প্রতিবেশির মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় লাভলী বেগম ও তার স্বামী দুদু মিয়া গুরুতর আহত হয়।

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত ৮টার দিকে ঘটনাটি ঘটে উপজেলার সাপমারা ইউনিয়নের চকরহিমাপুর গ্রামে। অভিযোগ দায়েরকারী আহত দুদু মিয়া ও জখমী স্ত্রী লাভলী বেগম চিকিৎসাধীন থাকায় ১ নম্বর সাক্ষী দ্বারা থানায় লিখিত অভিযোগটি দায়ের করে। অভিযুক্ত ১ নম্বর আসামী মজনু মিয়া (৩২) অপর একটি মামলায় গ্রেফতার হয়েছে বলে সূত্রে জানা গেছে।

ভূক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, দুদু মিয়ার ভায়রার ছেলে সম্প্রতি মারা গেলে তার কুলখানির আয়োজন করা হয়। সেখানে অভিযুক্ত মজনু, মিজানুর গংদের খাওয়া ভালো না হওয়া নিয়ে কথা-বার্তায় দ্বন্দ্বের সূচনা। এ নিয়ে বিভিন্ন সমালোচনায় চলমান থাকায় বৃহস্পতিবার উভয় পক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে অভিযুক্তরা সংঘবদ্ধ হয়ে দুদুর শ্বশুরবাড়িতে হামলা চালায়। সেখানে অবস্থান করা দুদুর স্ত্রী লাভলী বেগমকে মারপিট করে। তারা লাভলীর মাকেও মারপিট করে। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্যকে বিচার দিলে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে শুক্রবার (৫ আগস্ট)দুপুরে দুদুকে রাস্তায় ধরে হাড়ভাঙ্গা জখম করে। উভয় ঘটনায় এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করায়।

এদিকে অভিযুক্ত ১ নম্বর আসামী মজনু মিয়াকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার তাকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই তরুন চক্রবর্তী ।থানা সূত্রে জানা যায়, পূর্বের একটি মারপিটের মামলায় মজনু পলাতক ছিল। ২০২০ সালের ১ এপ্রিল জিআর মামলা নম্বর ১৩৮/২০।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু