শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:০৩, ১১ জুলাই ২০২২

গাইবান্ধায় কোরবানির মাংস পেল ৩ হাজার পরিবার

গাইবান্ধায় কোরবানির মাংস পেল ৩ হাজার পরিবার

গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি উপজেলার নদী ভাঙনের শিকার অসহায় ৩ হাজার পরিবারকে কোরবানির মাংস দেওয়া হয়েছে।সোমবার (১১ জুলাই) সাঘাটা উপজেলার হাট ভরতখালী এলাকায় নূতনকুঁড়ি বিদ্যাপীঠ স্কুল মাঠে সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপকারভোগীদের মাঝে এই মাংস বিতরণ করা হয়।

সাঘাটা উপজেলার সাঘাটা, ভরতখালী, মুক্তিনগর, হলদিয়া, কামালেরপাড়া, জুমারবাড়ী ইউনিয়ন এবং ফুলছড়ি উপজেলার গজারিয়া, ফুলছড়ি ও উদাখালী ইউনিয়নের মোট ৩ হাজার পরিবারকে ২ কেজি করে মাংস দেওয়া হয়।

ইসলামিক রিলিফ বাংলাদেশের সহযোগিতায় কোরবানি করা ১০০টি গরুর গোশত বিতরণ কর্মসূচী বাস্তবায়ন করে স্থানীয় বেসরকারি সংগঠন এসকেএস ফাউন্ডেশন।

জানা গেছে, ১১ বছরের বেশি সময় ধরে ইসলামিক রিলিফ বাংলাদেশ এবং এসকেএস ফাউন্ডেশন প্রতি বছরই ঈদুল আজহার ২য় দিন এই কর্মসূচি বাস্তবায়ন করে আসছে।

সকালে মাংস বিতরণের আগে নূতনকুঁড়ি বিদ্যাপীঠ স্কুল মাঠে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন সুইট, ভরতখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন মন্ডল, ইসলামিক রিলিফ বাংলাদেশ প্রতিনিধি মো. জাকির হোসেন।

আরও বক্তব্য দেন এসকেএস ফাউন্ডেশনের সহকারী পরিচালক ফিল্ড অপারেশন (ডিপি) খন্দকার জাহিদ সরওয়ার ও সোশ্যাল এন্টার প্রাইজিংয়ের সমন্বয়কারী আবু সাঈদ সুমন প্রমুখ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু