শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:০৬, ৩০ জুন ২০২২

দারিয়াপুর আমান উল্যাহ উচ্চ বিদ্যাঃ ৭৫ বছর পূর্তি উৎসবের লোগো

দারিয়াপুর আমান উল্যাহ উচ্চ বিদ্যাঃ ৭৫ বছর পূর্তি উৎসবের লোগো

গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর আমান উল্যাহ উচ্চ বিদ্যালয় এর ৭৫বছর পূর্তি উৎসবের লোগো উন্মোচন করা হলো আনুষ্ঠানিকভাবে। বুধবার (২৯ জুন) সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে এই লোগো উন্মোচন পর্ব সম্পন্ন হয়।

উৎসব আয়োজন কমিটির আহবায়ক বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র অধ্যাপক কিরণময় বর্মণের সভাপতিত্বে অনুষ্ঠিত লোগো উন্মোচন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উৎসব আয়োজন কমিটির যুগ্ম আহবায়ক প্রভাষক আব্দুর রাজ্জাক রেজা, যুগ্ম আহবায়ক প্রভাষক মোস্তাফিজুর রহমান মুকুল, সদস্য সচিব ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ওয়াসিউল হাবীব সিটু, রেজিস্ট্রেন উপকমিটির আহবায়ক গোলাম রব্বানী, মঞ্চ ও সাজসজ্জা উপকমিটির আহবায়ক আব্দুল ওয়াদুদ, সাংস্কৃতিক উপকমিটির আহবায়ক আনিছুজ্জামান দুলু, প্রচার উপকমিটির আহবায়ক আব্দুর রউফ প্রমুখ।

পরে উৎসব আয়োজন কমিটির আহবায়ক অধ্যাপক কিরণময় বর্মন ও সদস্য সচিব মো. ওয়াসিউল হাবীব সিটু আনুষ্ঠানিকভাবে উৎসবের লোগো উন্মোচন করেন। এসময় শিক্ষার্থীদের মুহুর্মূহু করতালি দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১২ ও ১৩ জানুয়ারি ২০২৩ দু’দিনব্যাপী এ উৎসব অনুষ্ঠিত হবে এবং ঈদ-উল-আযহা’র পরের দিন থেকে আনুষ্ঠানিকভাবে রেজিস্ট্রেশন শুরু হবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু