শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৩৮, ১৮ জুন ২০২২

পলাশবাড়ী পৌরসভা পরিদর্শন ও মতবিনিময় করেন শাহজাহান খান এমপি

পলাশবাড়ী পৌরসভা পরিদর্শন ও মতবিনিময় করেন শাহজাহান খান এমপি

গাইবান্ধা জেলায় রাজনৈতিক সফরে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসাবে যোগদানের উদ্দেশ্যে যাওয়ার পথে পলাশবাড়ী পৌরসভা পরিদর্শন ও স্থানীয় পরিবহন শ্রমিকনেতাদের সাথে মতবিনিময় করেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযোদ্ধা মন্ত্রনালয়ের জাতীয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক নৌপরিবহন মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি।

আজ ১৮ জুন শনিবার সকালে পৌরসভা পরিদর্শন ও শ্রমিকনেতৃবৃন্দের সাথে মতবিনিময়ের এসময় বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, পৌর মেয়র ও গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,প্যানেল মেয়র ও গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবাহান মন্ডল,বিশিষ্ট ব্যবসায়ি জোহাসহ পৌর কাউন্সিলর ও শ্রমিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় পৌরসভার সার্বিক উন্নয়ন মুলক কর্মকান্ড ও স্থানীয় শ্রমিকদের বিষয়ে খোঁজ খবর নেন বীরমুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু