• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২০ ১৪২৯

  • || ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

পলাশবাড়ীতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৮ মে ২০২২  

বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার (১৭ মে) সকালে বঙ্গবন্ধু’র মূর‌্যালে পূষ্পমাল্য অর্পণ, উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করা হয়। এদিন বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান প্রদক্ষিণ শেষে স্থানীয় চৌমাথা মোড়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মেজর (অব.) মফিজুল হক সরকার, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আবু বকর প্রধান, সাবেক সহ-সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, বর্তমান সহ-সভাপতি ছাইফুলার রহমান তোতা চৌধুরী, সাধারণ সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান মুকিত, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এএসএম রফিকুল ইসলাম মন্ডল রিপন, মহিলা লীগ সভাপতি সাবিনা ইয়াসমিন ঝুনু, কৃষকলীগ সভাপতি মহাব্বতজান চৌধুরী, যুবলীগ সহ-সভাপতি আবু মুসা প্রধান সুমন, যুবলীগ নেতা শেখ তোতা ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিক হাসান মিল্লাত প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আ’লীগ নেতা গোলাম মোস্তফা।

এসময় উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দো’আ মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুনন্নেছাসহ ১৫ আগষ্টে শাহাদৎ বরণকারী সকল শহীদ এবং দেশের সুখ সমৃদ্ধি কামনা করে বিশেষ দো’আ করা হয়।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা