• মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২০ ১৪২৯

  • || ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

মাদক ও বাল্য বিবাহ নির্মূলে জনসচেতনা বৃদ্ধির আহ্বানে স্মৃতি এমপি

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৬ মে ২০২২  

মাদক কে না বলুন, বাল্য বিবাহ প্রতিরোধ করুন এই প্রতিপাদ্য কে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার আমলাগাছী যুব সমাজের আয়োজনে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

৫ মে বৃহস্পতিবার সন্ধ্যায় আমলাগাছী বি এম উচ্চ বিদ্যালয় মাঠে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সাদেকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব।

এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ভিপি রফিকুল ইসলাম,সাবেক যুগ্ন সাধারণ আজাদুল ইসলাম,সাবেক তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সালাম,ওসি তদন্ত রুপ কুমার ,ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মাহবুবুল আলম,আমলাগাছী বিএম উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও মহদীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউজ্জামান খোকন, সাবেক জাতীয় শ্রমিকলীগ নেতা মাহমুদুজ্জামান প্রান্ত,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলাম,সাবেক ছাত্রলীগ নেতা নাজিবুর রহমান নয়নসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেন,বর্তমান সরকারের নেতৃত্বে সারাদেশের ন্যায় আমার নির্বাচনী এলাকায় উন্নয়ন কার্যক্রম চলমান চলমান রয়েছে। উন্নত রাষ্ট্রের জন্য মেধাবী নাগরিক গড়ে তোলার বিকল্প নেই। মাদক ও বাল্য বিবাহ সামাজিক ব্যধি এ ব্যধি রোধে করতে সমাজের সকলস্তরের মানুষকে সচেতন হতে হবে। আগামী দিনে মেধাবী জাতি গঠনে এগিয়ে আসতে হবে সকলকে। মাদক ও বাল্য বিবাহ মুক্ত এলাকা গড়ে তুলতে সকলের সহযোগীতা কামনা করে আইন শৃংখলা বাহিনীকে সহযোগীতা করার আহবান জানান তিনি।

শেষে স্থানীয় ও অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা