শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৫৪, ১ মে ২০২২

গাইবান্ধায় ১ টাকায় মিলছে চাল, ডাল, মুরগীসহ ১৪ রকমের পণ্য

গাইবান্ধায় ১ টাকায় মিলছে চাল, ডাল, মুরগীসহ ১৪ রকমের পণ্য

গাইবান্ধায় এক টাকার বিনিময়ে মিলছে চাল, ডাল, মুরগিসহ ১৪ পদের পণ্য। রোববার (১ মে) দুপুরে গাইবান্ধার স্বাধীনতার রজত জয়ন্তী বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে ‘এক টাকার বাজার’ কর্মসূচির আয়োজন করে ‘আমাদের গাইবান্ধা’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সুবিধা বঞ্চিত, অনগ্রসরদের জন্য এ আয়োজন। সংগঠনের সভাপতি সায়হাম রহমান ও সাধারণ সম্পাদক মুসাব্বির রহমান রিদিম বলেন, ক্রমবর্ধমনা বাজার মূল্য অতিসাধারণদের ঈদ আনন্দ যাতে বাধাগ্রস্ত না হয় সেই লক্ষ্যে পরিবার প্রতি এক টাকার বিনিময়ে ১০০ পরিবারকে এক টাকার বিনিময়ে চাল, ডাল, চিনি, সেমাই, দুধ, আলু, পটল, পেঁয়াজ, মরিচ, করলা, পুঁইশাক, মসলা, দুধ ও মুরগি দেওয়া হচ্ছে।

তারা আরো জানান, গত বছরের ন্যয় এবারও এই আয়োজন করেছে সেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের গাইবান্ধা’। এর ধারাবিহিকতা ধরে রাখতে ও এই মানুষগুলো পাশে থেকে সহযোগিতা করাই মূল লক্ষ্য। সুবিধাভোগীরা জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে বাজরে কোনো পণ্যই কেনার সামর্থ হয় না নিম্ন আয়ের ও মধ্যবিত্ত শ্রেণির মানুষের। তাই এক টাকায় এতো কিছু পেয়ে আমরা খুশি। পরিবার নিয়ে একদিনের জন্য হলেও আমরা ভালো কিছু খেতে পারবো।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু