বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩৪, ২৯ এপ্রিল ২০২২

পলাশবাড়ীর বরিশাল ও হোসেনপুর ইউনিয়নে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ

পলাশবাড়ীর বরিশাল ও হোসেনপুর ইউনিয়নে ভিজিএফ কর্মসূচির চাল বিতরণ

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় অতিদরিদ্র-দুঃস্থ-অসহায়দের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ অব্যাহত রয়েছে।এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দিনভর বরিশাল ও হোসেনপুর ইউনিয়ন এলাকার ভিজিএফ কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

উপজেলার বরিশাল ইউনিয়ন পরিষদ কার্যালয় চত্ত¡রে রিলিফ (ট্যাগ) অফিসার উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা মো. শামছুল আলমের তদারকিতে চাল বিতরণ করা হয়। ইউপি চেয়ারম্যান সাংবাদিক মো. রফিকুল ইসলাম সরকারের সার্বিক তত্ত¡াবধানে ইউপি সচিব মো. আমিনুর রহমান, ইউপি সদস্য মো. আশিকুর রহমান রাসেলসহ অন্যান্য ওয়ার্ড সদস্য ছাড়াও সংশ্লিষ্টরা এসময় উপস্থিত ছিলেন।

ইউপির উপকারভোগী ৪১২৭টি কার্ডের বিপরীতে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।এদিকে; উপজেলার হোসেনপুর ইউনিয়নের হাসবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে ইউপি চেয়ারম্যান মো. তৌফিকুল আমিন মন্ডল টিটু’র তত্ত¡াবধানে এবং রিলিফ (ট্যাগ) অফিসার উপজেলা একাডেমিক সুপারভাইজার এএইচএম হুমায়ুন কবীরের সার্বক্ষনিক তদারকিতে সুষ্ঠু পরিবেশে তালিকাভূক্ত ৪২৩৫ কার্ডধারী পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় ইউপি সচিব সজিবুর রহমান ও ইউপি সদস্য নুরুন্নবী মিয়াসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...