শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:০৮, ১২ এপ্রিল ২০২২

পলাশবাড়ী উপজেলায় ১৩শ ১০ কৃষককে বিনামূল্যে ধানবীজ ও সার বিতরণ

পলাশবাড়ী উপজেলায় ১৩শ ১০ কৃষককে বিনামূল্যে ধানবীজ ও সার বিতরণ

গাইবান্ধার পলাশবাড়ী ১৩শ ১০ জন কৃষককে বিনামূল্যে উফশী আউশ ধান বীজ ও সার বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা কৃষি অফিস চত্ত্বর থেকে এসব বীজ ও সার বিতরণ করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন।

বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগ সভাপতি মহব্বতজান চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা (ভার:) সাইফুন্নাহার সাথী ও উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার হারুণ অর রশিদ প্রমুখ।

প্রত্যেক কৃষককে আউশ ব্রি-৪৮ ও ৮২ জাতের ৫ কেজি ধান বীজ, ২০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু