শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:২০, ৪ মার্চ ২০২২

পলাশবাড়ীতে যাত্রীবাহী বাস থেকে পরিত্যক্ত ৫ হাজার ইয়াবা উদ্ধার

পলাশবাড়ীতে যাত্রীবাহী বাস থেকে পরিত্যক্ত ৫ হাজার ইয়াবা উদ্ধার

ঢাকা-রংপুর জাতীয় মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় গাড়ী চেকিংয়ের সময় একটি যাত্রীবাহী বাস থেকে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৩ মার্চ) বিকেলে পলাশবাড়ীর দুবলাগাড়ী এলাকায় এন.এন ট্রাভেলস নামের ওই বাস থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। বাসটি রংপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল।

পলাশবাড়ী থানা সূত্রে জানা যায়, উপপরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলামের নেতৃত্বে এএসআই রাম চন্দ্র প্রামানিকসহ পুলিশ সদস্যরা মহাসড়কে গাড়ী চেকিং করছিলেন। রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী এন .ন ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস বিকেল ৫টার দিকে চেকিং করা হচ্ছিল। এসময় বাসটির সবশেষ আসনের নিচ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি বস্তু পাওয়া যায়। স্কসটেপ দ্বারা মোড়ানো বস্তুটি খুলে ২৫টি প্যাকেটে পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় ১৫ লাখ টাকা।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ওসি মো. মাসুদ রানা বলেন, ইয়াবা ট্যাবলেট উদ্ধারের বিষয়ে একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি ও যাত্রীবাহী বাসটি ছেড়ে দেওয়া হয়েছে। ইয়াবা ট্যাবলেটগুলো রংপুরে পাঠানো হবে বলেও জানান ওসি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু