শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:৫৩, ২২ ফেব্রুয়ারি ২০২২

সাঘাটায় খাদ্য অফিস পরির্দশন করলেন ইউএনও

সাঘাটায় খাদ্য অফিস পরির্দশন করলেন ইউএনও

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় গত সোমবার সরকারি খাদ্য অফিস কার্য্যালয় পরির্দশন করেছেন সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বোনারপাড়া খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আমজাদ হোসেন প্রমুখ।

পরির্দশনকালে ইউএনও বলেন, এ পর্যন্ত যা ধান সংগ্রহ করা হয়েছে তা আমার জেলার মধ্যে সর্বোচ্চ। বর্তমান বাজারের প্রেক্ষাপটের চিত্র ভিন্ন হওয়ায় কৃষকরা অধিক মুনাফা লাভের জন্য গুদামে ধান না দিয়ে বাজারে বিক্রি করছে। কিন্তু উপজেলা ফুড বিভাগ, কৃষি বিভাগ সহ সর্বোপরি সুযোগ্য ইউএনও প্রচেষ্টায় লক্ষ্যমাত্রা যতার্থ হয়েছে। ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমানকে এরকম ধান সংগ্রহ অভিযান জোরালো করায় ইউএনও ফুড কর্মকর্তাকে ধন্যবাদ জানান।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান জানান, আমি দায়িত্ব গ্রহনের পর থেকে খাদ্য বিভাগকে সংগ্রহ কার্যক্রম দ্রততার সংঙ্গে সু-সম্পন্ন করতে পেরেছি। এ ধারা অব্যাহত থাকার দূঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন। ব্যবসায়ী আমজাদ হোসেন জানান, আমরা মিলাররা যথা সময়ে যাতে কৃষকগণ ধান গুদামে তার সার্বিক সহযোগীতা অব্যাহত রেখেছি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ