• সোমবার   ২৩ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৯ ১৪২৯

  • || ২০ শাওয়াল ১৪৪৩

ধাপেরহাট ইউপিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২২  

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ৬ নং ধাপেরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে উপজেলা প্রশাসন ও সাদুল্লাপুর থানা প্রশাসনের মতবিনিময় সভা ২১ জানুয়ারি শুক্রবার বিকাল সাড়ে চারটায় ধাপেরহাট ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।

আগামী ৩১ জানুয়ারি সোমবার ধাপেরহাট ইউনিয়ন পরিষদ সহ সাদুল্লাপুর উপজেলার ৮ টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্যা ও সাধারণ সদস্য গনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাদুল্লাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা রোকসানা বেগম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেরাজুল হক। উপস্থিত ছিলেন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জিয়াউল আলম,এস আই তরিকুল ইসলাম। এছাড়াও সাদুল্লাপুর থানা ও ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ও পুলিশ সদস্য গন উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন ধাপেরহাট ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্যা পদপ্রার্থী ও সাধারণ সদস্য গন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন- ধাপেরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। কেউ কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করলে তা কঠোর ভাবে দমন করা হবে।প্রতিটি কেন্দ্রের ফলাফল কেন্দ্রেই প্রদান করা হবে। সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ বলেন- আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সব ধরনের প্রস্তুতি নেয়া হবে যাতে নির্বিঘ্নে ভোটার গন তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন।নির্বাচন শতভাগ সুষ্ঠু করতে সাদুল্লাপুর থানা প্রশাসন সব সময় সোচ্চার থাকবে।কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বলেন – ধাপেরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শতভাগ সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবে। উক্ত মতবিনিময় সভা পরিচালনা করেন ধাপেরহাট ইউনিয়ন পরিষদের সচিব আফলাক হোসেন সিন্টু।

এর আগে বেলা তিনটায় সাদুল্লাপুর উপজেলার ৭ নং ইদিলপুর ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগনের সাথেও উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক আমিনুল ইসলাম, সাংবাদিক আবদুল মালেক সাজু, সাংবাদিক শফিকুল ইসলাম সাগর,সাংবাদিক রবিউল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তি ও সুধীজন।

উল্লেখ, এবারের ধাপেরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, সংরক্ষিত মহিলা সদস্যা পদে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং সাধারণ সদস্য পদে ৫৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা