শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫২, ২১ ডিসেম্বর ২০২১

সুন্দরগঞ্জে স্থগিত ২ কেন্দ্রের ভোট গ্রহণের দিন নির্ধারণ

সুন্দরগঞ্জে স্থগিত ২ কেন্দ্রের ভোট গ্রহণের দিন নির্ধারণ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি ও শ্রীপুর ইউনিয়নের স্থগিতকৃত ২টি কেন্দ্রের পূণ:ভোট গ্রহণের দিনক্ষণ নির্ধারণ করে গণবিজ্ঞপ্তি জারি করেছে নির্বাচন কমিশন।জানা যায়, গত রাতে এ সংক্রান্ত পত্রাদেশ জেলা ও উপজেলা নির্বাচন অফিসে পাঠানো হয়। পত্রাদেশ মোতাবেক আগামী ৩০ ডিসেম্বর কেন্দ্র ২টিতে পূর্বের ঘোষিত তফশীল অনুযায়ী সময়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

কেন্দ্র ২টি হলো কঞ্চিবাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বজরা কঞ্চিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বৌলজান সরকারি প্রাথমিক বিদ্যালয়।গত ২৮ নভেম্বর উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে ১৩টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় ওই ২ কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ঘটে। এ ঘটনায় কেন্দ্র দু’টির ফলাফল স্থগিত করা হয়।

কেন্দ্র দু’টির মধ্যে শ্রীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৪ জন, সংরক্ষিত ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সদস্য পদে ১০ জন ও চেয়ারম্যান পদে ৯ জন, কঞ্চিবাড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ৬ জন, সংরক্ষিত ৭, ৮ ও ৯নং সদস্য পদে ৭ জন ও চেয়ারম্যান পদে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। শ্রীপুর ইউনিয়নের ওই ভোট কেন্দ্রে মোট ৪ হাজার ৩’শ ৬৯জন এবং কঞ্চিবাড়ি ইউনিয়নের ওই ভোট কেন্দ্রে ৩ হাজার ৩’শ ৭৮ জন ভোটার রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন অফিসার আব্দুল মোত্তালিব বলেন, গতকাল রাতে নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত পত্রাদেশ মোতাবেক আগামী ৩০ ডিসেম্বর স্থগিতকৃত ২ কেন্দ্রের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু