শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫১, ৮ ডিসেম্বর ২০২১

গাইবান্ধা রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধনে উম্মে কুলসুম স্মৃতি

গাইবান্ধা রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধনে উম্মে কুলসুম স্মৃতি

দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে এলজিডির অর্থায়ণে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী বাজার হতে চতরা পর্যন্ত,হোসেনপুর ইউনিয়নের মেরিরহাট হতে সাইনদহ বাজার পর্যন্ত ও মহদীপুর ইউনিয়নের বজ্রবিষ্ণপুর গ্রাম হতে আমলাগাছী পর্যন্ত রাস্তার পাকা করণ কাজের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি পৃথক এ তিনটি রাস্তা পাকা করণ কাজের উদ্বোধন করেন।

মঙ্গলবার দিনব্যাপী পৃথক এই তিনটি রাস্তার কাজের উদ্বোধনের এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান,যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা প্রকৌশলী তাহাজ্জাদ হোসেন,উপজেলা আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত,উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ স্ব স্ব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ ও স্থানীয় গণমাধ্যমের কর্মীগণ উপস্থিত ছিলেন।

এসব রাস্তার পাকা করণ কাজের উদ্বোধন করায় স্থানীয় জনসাধারণ স্থানীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন। উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু