• সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১১ ১৪২৮

  • || ১৯ জমাদিউস সানি ১৪৪৩

নৌকা ছাড়া এদেশের কখনো উন্নয়ন হয়নি : এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২১  

গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক আ্যড. উম্মে কুলসুম স্মৃতি বলেছেন,নৌকা ছাড়া এদেশের কখনো কোন উন্নয়ন  হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা ও তার ঐকান্তিক প্রচেষ্টায় দেশ এখন উন্নয়নের শিখরে পৌঁছছে।

কোন অপশক্তি যাতে এই উন্নয়ন বাধাগ্রস্থ করতে না পারে সেজন্য সকল সতর্ক থাকতে হবে।
দারিদ্রতা বিমোচন ও ক্ষুধামুক্ত দেশ গড়ার প্রত্যয় নিয়ে বর্তমান এ সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আগামী দিনে উন্নয়নের এ ধারাবাহিকতায় বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নত রাষ্ট্র হিসেবে মাথা উঁচু করে দাড়াতে পারবে। তাই সম্মিলিত ভাবে দেশ ও জাতির কল্যাণে ঐক্যবদ্ধ ভাবে সরকার কে সার্বিক সহযোগিতা করতে হবে।

আজ সোমবার গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ডিগ্রী কলেজের নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধনের মোড়ক উম্মোচন শেষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।নলডাঙ্গা ডিগ্রী কলেজের শিক্ষক- কর্মচারীদের আয়োজনে পরিচালনা পর্ষদের  সভাপতি আ্যাডঃ আনোয়ারুল আজিমের সভাপতিত্বে কলেজের হলরুমে  এ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাহাবুব আলম শান্তুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব জাকারিয়া খন্দকার,সহসভাপতি প্রভাষক আব্দুল জলিল ও নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইসমাইল হোসেন ও সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম।

 এর আগে নলডাঙ্গা ডিগ্রী কলেজ ছাত্রলীগ শাখার নেতৃবৃন্দ প্রধান অতিথি কে ফুলেল শুভেচ্ছা জানায়।  এরপর কলেজটি সরকারী করনের দাবিতে ওই কলেজের শিক্ষক- কর্মচারীগণ প্রধান অতিথি সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতির হাতে স্মারক তুলে দেয়।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনার সার্বিক দায়িত্বে ছিলেন,ওই কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাফিজুর রহমান।মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহযোগিতায় ভবনটি নির্মান করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা