শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১০:৫৯, ২৫ নভেম্বর ২০২১

প্রেসক্লাব গাইবান্ধার অভিষেক অনুষ্ঠিত

প্রেসক্লাব গাইবান্ধার অভিষেক অনুষ্ঠিত

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রেসক্লাব গাইবান্ধার নবনির্বাচিত কমিটির অভিষেক ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২৪ নভেম্বর) জেলা পরিষদের দ্বি-তল ভবনের ছাদে এ অভিষেক অনুষ্ঠিত হয়। দিনব্যাপী আয়োজনে সভাপতিত্ব করেন প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেন।

 

সকালে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অভিষেক অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।পরে প্রেসক্লাব গাইবান্ধার সাধারন সম্পাদক জাভেদ হোসেনের স্বাগত বক্তব্যের পর গাইবান্ধা পৌরসভার প্যানেল মেয়র শহিদ আহমেদ নব-নির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

 

এর পরপরই বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আসিফ সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম রেজা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, জেলা তথ্য অফিসার মাহাফুজ রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী আব্দুর রউফ তালুকদার, জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার আতা এবং জেলা প্রশাসক মো. আবদুল মতিন।

 

অনুষ্ঠানে প্রেসক্লাব গাইবান্ধার সহ-সভাপতি রবিন সেন,গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুর রাফিউল আলম, জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহ্ আহসান হাবিব রাজিব, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গাইবান্ধা পৌর শাখার আহবায়ক শেখ রোহিত হাসান রিন্টু, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোসাদ্দেক হোসেন মামুনসহ স্থানীয় বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

 

এ সময় জেলা প্রশাসক বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশার প্রতি দুর্বলতা রয়েছে অধিকাংশ সচেতন মানুষের। সাংবাদিকতা পেশায় যেমন ঝুঁকি রয়েছে, তেমনি রয়েছে সম্মান ও রোমাঞ্চ। অপসাংবাদিকতা বাদ দিলে যেটুকু থাকে তার সবটুকুই আত্মতৃপ্তি পাওয়ার জন্য একটি স্বাধীন পেশা সাংবাদিকতা। আর এই কারনেই সংবাদপত্রকে সমাজের দর্পণ আর সাংবাদিকদের জাতির বিবেক বলে আখ্যায়িত করা হয়। এ ছাড়া সংবাদপত্র রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবেও স্বীকৃত। একজন সৎ নির্ভিক ও নিরপেক্ষ সাংবাদিক সমাজের কাছে যেমন সমাদৃত তেমন দুর্নীতিবাজ, সন্ত্রাসী, চোরাচালানী, মাদকদ্রব্য ব্যবসায়ী ও সমাজ বিরোধীদের কাছে আতংক। আপনাদের দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। ভূল-ত্রুটিগুলো সাংবাদিকরাই তুলে ধরবেন।

 

অনুষ্ঠান শেষে প্রেসক্লাব গাইবান্ধার সকল সাংবাদিকসহ আমন্ত্রিত অতিথীরা প্রীতিভোজে অংশ নেয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ