শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:২৬, ২৬ অক্টোবর ২০২১

রাজাহার ইউপি নির্বাচনে নৌকার মনোয়ন প্রত্যাশীর শো-ডাউন

রাজাহার ইউপি নির্বাচনে নৌকার মনোয়ন প্রত্যাশীর শো-ডাউন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে তফশীল ঘোষনা না হলেও ঘরে বসে নেই চেয়ারম্যান প্রার্থীরা। নিজেদের যোগ্যতার পরিচয় দিতে ও জনগণের আস্থা অর্জনের জন্য সকাল থেকে গভীর রাত পর্যন্ত চুপষে বেড়াচ্ছেন এলাকা।

আজ ২৫ অক্টোবর গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের কৃতি সন্তান মহিমাগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক ও বাংলাদেশ আওয়ামী লীগ রাজাহার ইউনিয়ন শাখার সহ সভাপতি,ছাত্রলীগের সাবেক সভাপতি ৪ নং রাজাহার ইউনিয়ন শাখা,সভাপতি, বগুড়া শের-ই বাংলা হল শাখা ও নির্বাচিত পাঠ্য ও ক্রীড়াচক্র বিষয়ক সম্পাদক বগুড়া সরকারী আযিযুল হক বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ নেতা প্রভাষক মোঃ রেজাউল করিম (রছুল) নৌকার মনোয়ন প্রত্যাশী হিসেবে ইউনিয়নের প্রতিটি পাড়া, গ্রামে নির্বাচনী আগাম প্রচার ও প্রচারনার অংশ হিসেবে ভ্যান যোগে প্রায় ১ হাজার ভোটার ও নেতাকর্মিদের নিয়ে বিশাল শো-ডাউন দিয়েছেন। এ সময় তিনি অত্র ইউনিয়নের জনগনের উদ্দেশ্যে বলেন, আওয়ামী লীগের সভাপতি ৪ বারের সফল প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজাহার ইউনিয়নে চেয়ারম্যান পদে আমাকে নৌকা মার্কা দিলে জনগণের ভোটে বিজয়ী হয়ে ইউনিয়নকে দুর্নীতি মুক্ত ও একটি মডেল ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলবো ইনশাআল্লাহ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু