• শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

  • || ২৬ রবিউস সানি ১৪৪৩

শাখাহার ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১  

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশীল ঘোষনা না হলেও ঘরে বসে নেই চেয়ারম্যান প্রার্থীরা। নিজেদের যোগ্যতার পরিচয় জানান দিতে ও জনগণের আস্থা অর্জনের জন্য সকাল থেকে গভীর রাত পর্যন্ত যাচ্ছেন,ভোটারদের দ্বারে দ্বারে, ভোট ও দোয়া চাইছেন।

শাখাহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে অন্যান্য প্রার্থীদের সাথে পাল্লা দিয়ে নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন, শহীদ বীর মুক্তিযোদ্ধা মনোয়ারুল হক(গেজেট নং২৩১৪)ও শহীদ বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম(গেজেট নং ৩১২০)এর ছোট ভাই ও বাংলাদেশ ছাত্রলীগের শাখাহার ইউনিয়ন শাখার সাবেক সভাপতি,সাবেক যুবলীগ ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক, বর্তমান আওয়ামীলীগ ইউনিয়ন শাখার সহ সভাপতি আনোয়ারুল ইসলাম কামরুল। তিনি শাখাহার ইউনিয়নের আসাদ মোড়,শাখাহার গ্রামে গনসংযোগ করেন।

 

এ সময় তিনি অত্র ইউনিয়নের জনগনের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা,এ দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাখাহার ইউনিয়নে চেয়ারম্যান পদে আমাকে নৌকা মার্কার মনোনয়ন উপহার দেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদেরকে সাথে নিয়ে এই ইউনিয়নকে দুর্নীতি মুক্ত ও একটি মডেল ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলবো। তিনি আরও বলেন, আমার দুই ভাই দেশের জন্য প্রাণ দিয়ে বীর শহীদ হয়েছেন। আমার শরীরে একই রক্ত প্রবাহমান। আমার যদি মৃত্যুও হয়, আমি অন্যায়ের কাছে মাথা নত করবো না। আপনাদের কল্যানে জীবনের শেষ দিন পর্যন্ত সেবা করে যাবো । তার কর্মীসমার্থকরা বলেছেন, আনোয়ারুল ইসলাম কামরুল একজন ক্লিন ইমেজের প্রার্থী। তিনি এই নির্বাচনে অংশ গ্রহন করবেন বলে বিগতদিন থেকে বিভিন্ন সমাজসেবা মূলক কর্মকান্ড করে আসছেন। তিনি যদি নৌকা প্রতিকের মনোনয়ন পান,তার পক্ষে আমরা কাজ করে তাকে বিপুল ভোটে জয় যুক্ত করবো ইনশাআল্লাহ।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা