শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১০, ২৪ অক্টোবর ২০২১

গাইবান্ধা বালিকা বিদ্যালয়ে করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ

গাইবান্ধা বালিকা বিদ্যালয়ে করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ

গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা‘ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ২১ ছাত্রীকে ২ লাখ ৭৫ হাজার টাকার করোনাকালীন সহায়তা এবং বর্তমান ছাত্রী ও শিক্ষক-কর্মচারীদের জন্য ১ হাজার মাস্ক প্রদান করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) দুপুরে গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রীদের উদ্যোগে বিদ্যালয়টির হলরুমে এই সহায়তা ও মাস্ক প্রদান করা হয়।

 

প্রথমে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। এরপর কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয় এবং অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী আফরোজা বেগম লুপুর সভাপতিত্বে ও মাধবী দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেব।

 

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব নীলিমা আখতার বাণী, বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান যোগাযোগ শাখার (এসটিএক্স) অবসরপ্রাপ্ত কর্মকর্তা সারা তাই ফুর শেলী এবং কুয়েত মিনিস্ট্রি অব হেলথের মেডিসিন কোয়ালিটি কন্ট্রোল ও রেজিস্ট্রেশন বিভাগের কেমিস্ট শাহানাজ বেগম শিমু।

 

পরে বিদ্যালয়টির প্রাক্তন ও বর্তমান ২১ ছাত্রীকে তাদের চাহিদানুযায়ী বিভিন্ন অংকের নগদ অর্থ প্রদান করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি। শেষে বিদ্যালয়টির প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেবের হাতে ১ হাজার মাস্ক তুলে দেন প্রাক্তন শিক্ষার্থীরা। যা অতিথিগণ উপস্থিত সময়ে ছাত্রীদের মধ্যে বিতরণ করেন এবং পরবর্তীতে ছাত্রী ও শিক্ষক-কর্মচারীদের মধ্যে বিতরণ করা হবে।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়টির প্রাক্তন ছাত্রী জয়া প্রসাদ ও ফারহানা জেসমিন ইতু এবং ভার্চুয়ালি উপস্থিত ছিলেন সিঙ্গাপুরের চানগাই এয়ারপোর্ট গ্রুপের আইটি প্রজেক্ট ম্যানেজার নূর আকনান রীতি ও সারাহ গ্লোবাল ফ্যাশান লিমিটেডের চেয়ারম্যান মোছা. জিনাত আফসানা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু