• শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

  • || ২৬ রবিউস সানি ১৪৪৩

গাইবান্ধা বালিকা বিদ্যালয়ে করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২১  

গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা‘ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ২১ ছাত্রীকে ২ লাখ ৭৫ হাজার টাকার করোনাকালীন সহায়তা এবং বর্তমান ছাত্রী ও শিক্ষক-কর্মচারীদের জন্য ১ হাজার মাস্ক প্রদান করা হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) দুপুরে গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রীদের উদ্যোগে বিদ্যালয়টির হলরুমে এই সহায়তা ও মাস্ক প্রদান করা হয়।

 

প্রথমে জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। এরপর কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয় এবং অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী আফরোজা বেগম লুপুর সভাপতিত্বে ও মাধবী দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেব।

 

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব নীলিমা আখতার বাণী, বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান যোগাযোগ শাখার (এসটিএক্স) অবসরপ্রাপ্ত কর্মকর্তা সারা তাই ফুর শেলী এবং কুয়েত মিনিস্ট্রি অব হেলথের মেডিসিন কোয়ালিটি কন্ট্রোল ও রেজিস্ট্রেশন বিভাগের কেমিস্ট শাহানাজ বেগম শিমু।

 

পরে বিদ্যালয়টির প্রাক্তন ও বর্তমান ২১ ছাত্রীকে তাদের চাহিদানুযায়ী বিভিন্ন অংকের নগদ অর্থ প্রদান করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি। শেষে বিদ্যালয়টির প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেবের হাতে ১ হাজার মাস্ক তুলে দেন প্রাক্তন শিক্ষার্থীরা। যা অতিথিগণ উপস্থিত সময়ে ছাত্রীদের মধ্যে বিতরণ করেন এবং পরবর্তীতে ছাত্রী ও শিক্ষক-কর্মচারীদের মধ্যে বিতরণ করা হবে।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়টির প্রাক্তন ছাত্রী জয়া প্রসাদ ও ফারহানা জেসমিন ইতু এবং ভার্চুয়ালি উপস্থিত ছিলেন সিঙ্গাপুরের চানগাই এয়ারপোর্ট গ্রুপের আইটি প্রজেক্ট ম্যানেজার নূর আকনান রীতি ও সারাহ গ্লোবাল ফ্যাশান লিমিটেডের চেয়ারম্যান মোছা. জিনাত আফসানা।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা