শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:২৬, ১৭ অক্টোবর ২০২১

সাঘাটায় সুবিধাভোগীদের ক্যাশকার্ড বিতরণ করলেন ডেপুটি স্পিকার

সাঘাটায় সুবিধাভোগীদের ক্যাশকার্ড বিতরণ করলেন ডেপুটি স্পিকার

ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি যতœ প্রকল্পের উপকারভোগী মায়েদের উদ্দেশ্য বলেন, যতœ প্রকল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রকল্প। সন্তানদের এই টাকা আপনারা অন্য কোন কাজে খরচ করবেন না। আপনাদের সন্তানদের শারিরীক মানসিক উন্নতি ও মেধা বিকাশ লাভের জন্য এই টাকা খরচ করবেন।

 

কনিবার (১৬ অক্টোবর) গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় সরকার বিভাগ যতœ প্রকল্পের আয়োজনে যতœ প্রকল্পের উপকারভোগীদের মাঝে ক্যাশকার্ড বিতরণ ও ডেপুটি স্পিকারের পূর্ণ সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, অসুস্থ্য হয়ে আমি বুঝতে পেরেছি সাঘাট-ফুলছড়ির মানুষ আমাকে তাদের হৃদয়ে স্থান দিয়ে রেখেছেন। তাই আমি যে কয়দিন বেঁচে থাকব মানুষের উপকার করব ইনশাআল্লাহ।

 

সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সরদার মোস্তফা শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, বিচারপতি খুরশিদ আলম সরকার খুশি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

 

এ সময় ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার আবু রায়হান দোলন, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার (সাঘাটা-ফুলছড়ি ১১ নং সেক্টর) ও সাবেক জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামছুল আলম, সাঘাটা উপজেলা যতœ প্রকল্পের সমন্বয়কারী মনিরুল হক টিপু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু ,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, ভরতখালী ইউপি আওয়ামীলীগের সভাপতি জাফরুল আলম জুয়েল, ফুলছড়ি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

পরে ফুলছড়ি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলন কুমার বর্মনের সভাপতিত্বে ফুলছড়ি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে প্রকাশিত ‘স্মৃতিটুকু থাক’ স্মরনিকার মোড়ক উন্মোচন করেন ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ