• বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ইউপি নির্বাচন উপলক্ষে হলদিয়া ইউনিয়নে কর্মীসভা অনুষ্ঠিত

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বলেছেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। তিনি বলেন, ‘জাতিসংঘ বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করে বলেছে, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিপুল সফলতা এবং আর্থ-সামাজিক, অগ্রগতি, শান্তি ও উন্নয়ন ঘটেছে। বাংলাদেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক ও সামাজিক অধিকার প্রতিষ্ঠার অসমতা হ্রাস, নারীর ক্ষমতায়ন, জলবায়ুর পরিবর্তন ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকার নিরলসভাবে কাজ করছে’। তিনি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহবান জানান।

 

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলার বেড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে এবং সাঘাটা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল বাশার রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মীসভায় বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামসীল আরেফিন টিটু, সাঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, বোনারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওয়ারেছ আলী প্রধান, সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবীব কবির, ভরতখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামসুুল আজাদ শীতল, কামালেরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহীনুর ইসলাম সাজু, মুক্তিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরশাদ আজিজ রোকন, সাঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান, আওয়ামী লীগ নেতা অলিউর রহমান বিপুুল, সাইফুল ইসলাম, রোস্তম আলী, মোকছেদুল হক সাজু, খন্দকার ইকবাল, মশিউল হক তপন, সামাদ সামু, তারাজুল ইসলাম, ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা