শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৪৩, ৬ অক্টোবর ২০২১

দুর্গাপূজা উদযাপনের লক্ষে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার

দুর্গাপূজা উদযাপনের লক্ষে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার

 

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা বলেছেন।শারদীয় দূর্গাপুজাকে সামনে রেখে পলাশবাড়ী থানা পুলিশের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। প্রতিটি পুজা মন্ডবে পুলিশ, আনসার, গ্রাম পুলিশ, কমিউনিটি পুলিশ সমন্বিতভাবে দায়িত্ব পালন করবেন। পাশাপাশি প্রতিটি ইউনিয়নে একজন করে এস.আই-এর নেতৃত্বে মোবাইল টিম গঠন করা হবে। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে কল্ট্রোল রুমের মাধ্যমে সার্বক্ষনিক পরিস্থিতি পর্যবেক্ষণ করা হবে।

 

৫ অক্টোবর মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী থানা ভবনে অনুষ্ঠিত পুজা উদযাপন কমিটির সকল সভাপতি সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন র‌্যাব, ডিবি পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশ দায়িত্ব পালন করবে।

 

এসময় উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি নির্মল মিত্র, সাধারণ সম্পাদক দীলিপ চন্দ্র সাহা ছাড়াও ৬৬ পুজা মন্ডবের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সভায় উপজেলা পুজা উদযাপন পরিষদের সম্পাদক দীলিপ চন্দ্র সাহা বলেন , গত ৬ অক্টোবর মহালয়ার মধ্য দিয়ে দূর্গাপুজার আনুষ্ঠানিকতা শুরু হয়েছে।

 

এ বছর উপজেলায় মোট ৬৬টি পুজা মন্ডবে শারদীয় দূর্গাপুজা অনুষ্ঠিত হবে।

 

৬ অক্টোবর বুধবার মহালয়ার মধ্যদিয়ে শুরু হলেও মূল আনুষ্ঠানিকতা শুরু হবে ১১ অক্টোবর মহা ষষ্টি পুজার মধ্যদিয়ে, এবং ১৫ অক্টোবর বিজয়া দশমীর দিনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দূর্গাপুজার সমাপ্তি ঘটবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ