শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:০৪, ৫ অক্টোবর ২০২১

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগ নেতা চাঞ্চল্যকর রকি হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী ইমরানকে (৩৪) ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে তার দেওয়া তথ্যের ভিত্তিতে হত্যায় জড়িত রবিন (২৮) নামের একজনকেও আটকের কথাও জানায় পুলিশ। সোমবার দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম।

পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলাম বলেন, ‘চাঞ্চল্যকর রকি হত্যা মামলার এজাহার নামীয় আসামি ইমরানকে যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করা হয়। সেখানে সে একটি লোহা গলার কারখানায় নাম পরিচয় পাল্টিয়ে আত্মগোপনে ছিল। পরে তার দেয়া তথ্যে ভিক্তিতে হত্যায় জড়িত রবিন নামে আরও একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুই আসামিকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান তিনি।

গ্রেফতাকৃতরা হলেন, ইমরান হোসেন ও রবিন মিয়া। এদের মধ্যে ইমরান হোসেন জেলা শহরের পূর্বপাড়া এলাকার ইলিয়াস মিয়ার ছেলে ও রবিন মিয়া পৌর শহরের ৮নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান হাসু মিয়ার ছেলে। রবিনের নামে ইতোপূর্বে একাধিক সন্ত্রাসী কার্যকলাপ ঘটনোর অভিযোগ এছাড়াও রবিন সদর থানার একটি মামলার চার্জশীট ভুক্ত আসামী।

এরআগে,এবছর গত ১১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির ওপর হামলা চালায় এক দুর্বৃত্ত। পরে তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুত্বর অবস্থায় রকিকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরদিন ১২ জুলাই দুপুরে নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও ৭/৮ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা করে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু