• বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

প্রেসক্লাব গাইবান্ধার নব-নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২১  

 প্রেসক্লাব গাইবান্ধার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও নব-নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধা শহরের সার্কুলার রোডের প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এ দায়িত্বভার বুঝে দেয়া হয়।

গাইবান্ধা পৌর মেয়র ও প্রেসক্লাব গাইবান্ধার প্রধান উপদেষ্টা মতলুবর রহমান আগামী তিন বছর মেয়াদে এ দায়িত্বভার অর্পণ করেন। এর আগে এদিন দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেন মেয়র।

অনুষ্ঠানে নব-নির্বাচিত সভাপতি খালেদ হোসেন বলেন, ‘প্রেসক্লাব গাইবন্ধা হোক পেশাদার সাংবাদিকদের প্রতিষ্ঠান। যে প্রতিষ্ঠানে সাংবাদিকদের পেশাগত মান বৃদ্ধিসহ গণমানুষের কথা বলবে।’

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক জাভেদ হোসেন বলেন, ‘বর্তমান সভাপতি আমার শ্রদ্ধা ও অনুপ্রেরণার মানুষ। তার হাত ধরে প্রেসক্লাব গাইবান্ধা অনেক দূর এগিয়ে যাবে।’

এর আগে গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) জেলা পরিষদ মিলনায়তনে প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সভায় সভাপতি হিসেবে এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি খালেদ হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে ঢাকাটাইমসের জাভেদ হোসেন নির্বাচিত হয়।

এছাড়া কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন, সিনিয়র সহ-সভাপতি রবিন সেন (বাংলাদেশ সমাচার), সহ-সভাপতি মিজানুর রহমান রাজু (সৃষ্টি টিভি), যুগ্ম সম্পাদক পিয়ারুল ইসলাম (নিউজবাংলা), সাংগঠনিক সম্পাদক নুর আলম আকন্দ রিপন (ঢাকাপোস্ট), সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ (আমাদের কন্ঠ) ও কালের কন্ঠের শেখ মামুনুর রশিদ।

আরও আছেন, কোষাধ্যক্ষ ফিরোজ হাসানুর রশিদ পিয়াল (দৈনিক বাংলার খবর), ধর্ম বিষয়ক সম্পাদক সালাম আশেকী (দৈনিক বিশ্ব মানচিত্র), দফতর সম্পাদক মাসুম বিল্লাহ (সময় নিউজ২৪), সহ-দফতর সম্পাদক রফিকুল ইসলাম রফিক (দৈনিক অধিকার), প্রচার ও প্রকাশনা সম্পাদক জান্নাতুল নাঈম (দৈনিক লাখো কন্ঠ), ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু জাফর মন্ডল (দৈনিক জনসংকেত), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবু হাসানুর হুদা রাশেদ (দৈনিক প্রথম ভোর), সমাজ কল্যাণ সম্পাদক মাহাবুব মিয়া (গাইবান্ধার কথা), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লাল চাঁন বিশ্বাস সুমন (দৈনিক মত প্রকাশ), যোগাযোগ বিষয়ক সম্পাদক লিটন মিয়া লাকু (দৈনিক জাতীয় অর্থনীতি)।

তাছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন, দৈনিক গণ মানুষের আওয়াজের শাহজাহান সিরাজ, দৈনিক আমার সংবাদের জালাল উদ্দিন প্রামাণিক ও অনলাইন এমকে টিভির আহসানুল হক বিপ্লব।

এছাড়া সাধারণ সদস্য রয়েছেন, আতিকুর রহমান আতিক, দৈনিক সংবাদ প্রকাশের তৌহিদুর রহমান তুহিন, দৈনিক শিক্ষার মশিউর রহমান, দৈনিক আমাদের কন্ঠের রাজিব সুলতান, দৈনিক বজ্রশক্তির খোরশেদ আলম, দৈনিক আমাদের কন্ঠের শাহজাহান আলী, দৈনিক জাগ্রত বাংলাদেশের ফেরদৌস রাব্বি, দৈনিক নবচেতনার শহিদুল ইসলাম আকন্দ, বিডিপোষ্ট৭১ এর সোহেল রানা ও শাহা আলী, দৈনিক গাইবান্ধার মুখের শরিফুল ইসলাম সঞ্জু ও আব্দুল ওয়াদুদ আকন্দ।

আরও রয়েছেন, হাসান মোস্তফা জাহিদ ও মঞ্জুরুল ইসলাম, গ্লোবাল টেলিভিশনের খালেকুজ্জামান, দৈনিক বাংলার ডাকের রুবেল প্রামাণিক, দৈনিক আমাদের কন্ঠের নাজমুল আলম রিংকু, দৈনিক ডেল্টা টাইমসের মজিবুল হক ছানা, দৈনিক জাতীয় অর্থনীতির লাভলু মিয়া, দৈনিক আমার সময়ের শহিদুল হক ও দৈনিক আখিরার লুৎফর রহমান।

অনুষ্ঠানে পৌর মেয়র নব-নির্বাচিত কমিটির সকল সদস্যদের অভিনন্দন জানিয়ে বলেন, ‘প্রেসক্লাব গাইবান্ধা হোক সাধারণ মানুষের। সংগঠনটি গাইবান্ধার উন্নয়নে বিশেষ অবদান রাখবে বলে আমি মনে করি।’

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা