শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৪৯, ১৮ সেপ্টেম্বর ২০২১

গোবিন্দগঞ্জে ইউপি চেয়ারম্যান প্রার্থীর বিশাল নির্বাচনী কর্মী সভা

গোবিন্দগঞ্জে ইউপি চেয়ারম্যান প্রার্থীর বিশাল নির্বাচনী কর্মী সভা

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান পদপ্রার্থীরা নিজ নিজ এলাকা গুলোতে প্রচার-প্রচারণা,পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রথম নির্বাচনী আলোচনা ও কর্মী সভা করেছেন জাকারিয়া সরকার।

 

শুক্রবার সন্ধ্যায় উপজেলার ৩নং শাখাহার ইউনিয়ন ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণদের উদ্যোগে খারিতা সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে জাকারিয়া সরকার এই প্রথম নির্বাচনী আলোচনা ও কর্মী সভার আয়োজন করেন। আলোচনা সভার শুরুতেই ওয়ার্ডের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা তাকে জনসমর্থন জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন।

 

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শাখাহার ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া সরকার তার প্রথম নির্বাচনী আলোচনা সভায় বলেন,শাখাহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনকল্যাণ ও জনসেবায় কাজ করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে তার সুযোগ্য কন্যা জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আপনাদের কাছে আসছি।

 

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া সরকার বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি।করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে প্রথমবারের মত আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

 

তিনি বলেন,গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী ও গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধানের দিক নির্দেশনায় নির্বাচনী প্রচারণা শুরু করেছি। আমার বিশ্বাস প্রথমবারের ন্যায় নৌকা প্রতীক আমাকেই দেয়া হবে। আমাকে নৌকা মার্কা দিলে জনগণের বিপুল ভোটে জয়লাভ করে এ ইউনিয়নকে নৌকা উপহার দিতে পারব।

 

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

 

শাখাহার ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোনতেজার রহমানের সভাপতিত্বে ও রেজাউল করিমের সনঞ্চালনায় নির্বাচনী আলোচনা ও কর্মী সভায় বক্তব্য রাখেন- শাখাহার ইউপির ২নং ওয়ার্ড সভাপতি আবু সাঈদ,আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম,১নং ওয়ার্ড সভাপতি সাখাওয়াত হোসেন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দাঈদ ইব্রাহিম,আমগ্রাম পুর্বপাড়ার রফিকুল, দশলালের জিয়ারুল, যুবলীগ, প্রজন্মলীগসহ ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...