বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫১, ১৭ সেপ্টেম্বর ২০২১

গোবিন্দগঞ্জে ফেন্সিডিলসহ নারী আটক

গোবিন্দগঞ্জে ফেন্সিডিলসহ নারী আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৩০ বোতল ফেন্সিডিলসহ এক নারীকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে বাঁধন পেট্রোল পাম্পের সামনে একটি যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে রজনী আক্তার (২৬) নামে ওই নারীকে আটক করা হয়। আটক রজনী আক্তার দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বাজিতপুর গ্রামের মৃত ছহির উদ্দিনের মেয়ে।

পুলিশ জানায়, উপজেলার ঘোড়াঘাট-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে বুধবার রাতে এসআর পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে একটি স্কুল ব্যাগ থেকে ৩০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ রজনী আক্তার নামের এক নারীকে আটক করা হয়। বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...