শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৫:০২, ২১ আগস্ট ২০২১

সুন্দরগঞ্জে একুশে আগস্ট স্মরণে নানা আয়োজন

সুন্দরগঞ্জে একুশে আগস্ট স্মরণে নানা আয়োজন

গাইবান্ধার সুন্দরগঞ্জে ২১ আগস্ট ২০০৪ সালের নারকীয় গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি, পথ সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করেছে উপজেলা আওয়ামী লীগ। আজ শনিবার সকাল নয়টার দিকে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মিসেস আফরুজা বারীর সভাপতিত্বে এ আয়োজন করা হয়। 

প্রথমে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সেখান থেকে একটি শোক র‍্যালি বের হয়ে পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর সেখানে পথ সভা অনুষ্ঠিত হয়। 

পথ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু, যুগ্ম-আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-আহ্বায়ক রেজাউল আলম রেজা, আহসান আজিজ সরদার মিন্টু, হাফিজা বেগম কাকলী, সদস্য ফাহমিদা বুলবুল কাকলী, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক বাবলু ও স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেল প্রমুখ। 

পরে ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে বিশেষ দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়। দোয়া পরিচালনা করেন ধোপাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হাবিবুর রহমান আকন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ। 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ