শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:১৭, ২৩ জুলাই ২০২১

গাইবান্ধা সমিতি ঢাকা কর্তৃক ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

গাইবান্ধা সমিতি ঢাকা কর্তৃক ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

দেশের কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলিতে পড়া শিক্ষার্থীদের দ্বারা গঠিত অলাভজনক সংস্থা আমাদের গাইবান্ধা সংগঠনকে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার এবং পাঁচটি অক্সিমিটার প্রদান করেছে গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আব্দুল মতিন।

গাইবান্ধা সমিতি ঢাকা কর্তৃক প্রাপ্ত জেলা প্রশাসক বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা প্রশাসনের বাসভবনে মাধ্যমে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার এবং পাঁচটি অক্সিমিটার প্রধান অতিথি হিসাবে গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আব্দুল মতিন “আমাদের গাইবান্ধা” সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে প্রদান করে।

এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ সাদিকুর রহমান, সমিতির কার্যনির্বাহী সদস্য তৌফিকুর রহমান আইনী, সমিতির আজীবন সদস্য সোহানুর রহমান সোহান ও আমাদের গাইবান্ধার সভাপতি সায়হাম রহমান, সাধারন সম্পাদক মুসাভভির রহমান রিদিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুজ্জামান মাহিম প্রমুখ।

অক্সিজেন সিলিন্ডার এবং অক্সিমিটার দিয়ে সহযোগীতা করার জন্য জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন ঢাকাস্থ গাইবান্ধা সমিতিকে ধন্যবাদ জানান। যা গুরুতর করোনার রোগীদের শ্বাস প্রশ্বাসের সমস্যা সমাধানের জন্য ব্যবহার করা হবে।

কর্নার রোগীদের স্বাস্থ্যের চাহিদা মেটাতে এবং তাদের সহায়তার জন্য অক্সিজেন ও অক্সিমিটারের সিলিন্ডার দান করার জন্য গাইবান্ধা সমিতি ঢাকার অফিসারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আমাদের গাইবান্ধা সংগঠন জেলা সভাপতি শায়হাম রহমান।

শায়হাম রহমান আরো বলেন- ভবিষ্যতেও আমাদের গাইবান্ধাকে মানবিক কার্যক্রম পরিচালনায় গাইবান্ধা সমিতি তাদের সহযোগিতা অব্যাহত রাখবে বলে আশাবাদ রাখেন।

উল্লেখ্য, আমাদের গাইবান্ধা চলতি সালের ১২ ই জুলাই থেকে করনায় শ্বাসকষ্ট সমাধানের লক্ষ্যে জেলার গুরুতর করোনা রোগীদের অক্সিজেনের সিলিন্ডার সরবরাহ করে আসছেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু