শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০১:৪৮, ২১ জুলাই ২০২১

গাইবান্ধাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে ডেপুটি স্পিকার

গাইবান্ধাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে ডেপুটি স্পিকার

প্রিয় মুসল্লিগণ, সকলকে জানাই আসসালামু আলাইকুম। আশা করি এই মহামারীর সময় আপনারা সকলে ভালো রয়েছেন। মুসলমান ভাইদের যেহেতু বছরে দুইটি প্রধান ঈদ উৎসব তার মধ্যে অন্যতম একটি উৎসব ঈদুল আযহা। ঈদুল আজহাতে আমরা আমাদের প্রিয় পশুকে কোরবানি দিই। ঈদুল আযহার এটি একটি অন্যতম আনন্দ। তাছাড়া ঈদ মানে হাসি , ঈদ মানে খুশি।

ঈদের আনন্দ আমাদের উচিত সকলের মাঝে ভাগ করে নেওয়া। কিন্তু মহামারী করোনার কারনে আমরা নিজ নিজ অবস্থানে থেকে করোনা মোকাবিলা করে দেশ ও দেশের মানুষের জন্য দোয়া করবো । সেই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে ঈদের জামাত করার কথা বলেন এবং পরিশেষে সারাদেশের মানুষের ও গাইবান্ধা বাসীর সুস্থতা কমনা করে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু