• শনিবার   ২৪ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ৮ ১৪২৮

  • || ১২ জ্বিলহজ্জ ১৪৪২

গাইবান্ধায় ৭ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ২০ জুলাই ২০২১  

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে গত দুই সপ্তাহের কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়েছিলো গাইবান্ধার কয়েক হাজার মানুষ । শুরু থেকেই কর্মহীন ও দরিদ্র এসব মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেয় গাইবান্ধা পৌরসভার মেয়র মতলুবর রহমান ।
এরই ধারাবাহিকতায় গাইবান্ধা পৌরসভার আয়োজনে ক্ষতিগ্রস্ত ৭ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। গতকাল ১৯ জুলাই বিকেলে গাইবান্ধা শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এ খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন । খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানের বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, পৌরসভার মেয়র মতলুবর রহমান, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফরহাদ আবদুল্লাহ হারুন বাবলু, গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু ।
প্রধান অতিথির বক্তব্যে গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন বলেন করোনা ভাইরাসে যারা কর্মহীন হয়ে পড়েছে তাদের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে। ৩৩৩ কল এর মাধ্যমে পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। এই দুর্যোগে কোনো অসহায়, দুস্থ ও দরিদ্র পরিবার যেন বাদ না যায় সেদিকে আমাদের নজর রয়েছে। করোনাভাইরাস প্রতিরোধে শারীরিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক পরিধানে তিনি সকলকে অনুরোধ করেন।
মেয়র মতলুবর রহমান বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশের হাজার হাজার অসহায়, দিন মজুর, কর্মহীন, দিন এনে দিন খাওয়া মানুষদের পাশে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। মেয়র আরো বলেন, ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন, প্রতিবন্ধী ও নতুন করে বেকার হয়ে পড়াদের ঘরে ঘরে খাদ্য সামগী পৌঁছে দিতে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে কার্যক্রম চলমান রয়েছে। একজন মানুষও না খেয়ে থাকবেনা।
এরআগে স্টেডিয়ামের মাঠজুড়ে সামাজিক দূরত্ব মেনে সারি সারি করে রাখা হয় ৭ হাজার খাবারের প্যাকেট। প্রতিটি প্যাকেটে ১০ কেজি করে চাল দেওয়া হয় ।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা