• শনিবার   ২৪ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ৮ ১৪২৮

  • || ১২ জ্বিলহজ্জ ১৪৪২

সুন্দরগঞ্জে অসহায় পরিবারকে শুভসংঘের খাদ্য সহায়তা

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৪ জুলাই ২০২১  

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় ৩০০ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে শুভসংঘ। এছাড়া সকলের মাঝে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। আজ মঙ্গলবার সুন্দরগঞ্জ ডি ডব্লিউ সরকারি কলেজ মাঠে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করে শুভসংঘের সদস্যরা।

পা হারিয়ে এক দশক ধরে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাটেন মিজান উদ্দিন। পরিবারে স্ত্রী ছাড়া আর এক নেই। ছেলে মারা গেছেন কৈশোর পেরোনোর আগেই। মানুষের দেয়া সাহায্যের ওপরের চলে তার সংসার। বসুন্ধরা গ্রুপের খাদ্যদ্রব্য সহায়তা পেয়ে খুশি মনে মিজান বলেন, অনেক দিন পর সাহায্য পাইলাম। করোনার মধ্যে একলগে এত খাওয়া কেউ দেয় নাই। আমি এগুলা নিতে পারুম না। আমার নাতি নিয়া যাইবো। যে দিছে তারে যেন আল্লায় ভালো করে, সুখে থাকে।  

ত্রাণ সহায়তা পাওয়া হাকিম মিয়া নামের এক উপকারভোগী বলেন, এই উপকার কেউ করে না বাবা। তোমরা আমাদের ভালো করলেন আমি দোয়া করব। তোমরা আমাদের আরো বেশি বেশি দেন। আল্লায় তোমাদের বেশি বেশি দিবেন।

ত্রাণ সহায়তা কার্যক্রমে উপস্থিত হয়ে সহকারী কমিশনার (ভূমি) মো. মাহমুদ আল হাসান বলেন, বসুন্ধরা গ্রুপ শুভসংঘের এমন মানবিক কার্যক্রমের জন্য আমরা তাদেরকে ধন্যবাদ জানাই। তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে আমরা সেই প্রত্যাশা করি। আপনারা যারা ত্রাণ পেয়েছেন তারা করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সরকারের বিধিনিষেধ মেনে চলবেন।

এছাড়া এসময় আরো উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ ডি ডব্লিউ সরকারি কলেজের অধ্যক্ষ এ কে এম হাবীব সরকার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক তাবিউর রহমান, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, গাইবান্ধা জেলার সভাপতি তৌহিদা মাহমুদ, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস লতাসহ অন্যান্যদের মধ্যে সামিউল ইসলাম, রওজাতুন্নাহার লাবণ্য, মিনহাজুর রহমান নয়ন, সারাফ সোহাইবা নিহা, উম্মে কুলছুম তালুকদার, দেবী সাহা, রেহানা আক্তার রিসাত, উম্মে সালমা বৃষ্টি, তানহা, সুন্দরগঞ্জ উপজেলার শুভসংঘের সভাপতি নূর মোহাম্মদ রাফি, সাধারণ সম্পাদক শরিফুজ্জামান সাগরসহ শুভসংঘের অন্যান্যদের মধ্যে মাহবুব রহমান রনি, সাজ্জাদ হোসেন শাওন, নূর আলম মিয়া নূর, নূর নেওয়াজ আহমেদ মাহিন, ইফতেখার রহমান, অমিত দাস, মারুফ সরকার, মাইদুল ইসলাম মিম, গোলাম মাওলা বাধন, সোহেল রানা, আল মাহমুদ আসাদ, শ্রী সুমন রায়, রম্য, রুবেল মিয়া, আসাদুজ্জামান আসাদ, প্রান্ত, সোহাগ, রাহুল, পান্থ, অনিক, নিশান, রুবাই, আমিনুল, মুরাদ ও পাপ্পু প্রমুখ।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা