শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:১৫, ২৪ জুন ২০২১

ফুলছড়িতে দুর্নীতি দমন বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ফুলছড়িতে দুর্নীতি দমন বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

গাইবান্ধার ফুলছড়িতে দুর্নীতি দমন বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ‘যুক্তির আলোয় খুঁজি মানুষের মুক্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার (২৩ জুন) বেসরকারি সংস্থা গণ উন্নয়ন কেন্দ্রের (GUK) আয়োজনে স্ট্রোমি ফাউন্ডেশনের সহযোগিতায় উপজেলার গুনভরি দ্বি- মুখী উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী প্রোগ্রামার কাজল মিয়া, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, গুনভরি দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মতলুবর রহমান ও মঞ্জুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে গণ উন্নয়ন কেন্দ্রের সিডস্ কর্মসূচির উপজেলা কো-অর্ডিনেটর আল ফারুক সরকার মুরাদ, সাংবাদিক রিপন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বিতর্ক প্রতিযোগিতায় দুর্নীতি দমনে সরকারের ভূমিকাই যথেষ্ট এর পক্ষে যুক্তি উপস্থাপন করে কঞ্চিপাড়া ইউনিয়ন দল এবং বিপক্ষে যুক্তি উপস্থাপন করে উড়িয়া ইউনিয়ন দল। উভয় দলের যুক্তি বিশ্লেষণ করে কঞ্চিপাড়া ইউনিয়ন দলকে বিজয়ী ঘোষণা করা হয়। পরে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু