বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:৫১, ২৩ জুন ২০২১

ফুলছড়ি উপজেলায় আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ফুলছড়ি উপজেলায় আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

১৯৪৯ সালের আজকের এই দিনে (২৩ জুন) পুরান ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে জন্ম নেয় উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল “বাংলাদেশ আওয়ামীলীগ”। আজ এই ঐতিহাসিক রাজনৈতিক দলটি ৭১ বছর পেরিয়ে ৭২ বছরে পা দিয়েছে।

এই উপলক্ষে গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগ সীমিত পরিসরে (করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে) ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আজ মঙ্গলবার (২৩ জুন) জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং দলের প্রতিষ্ঠাতা হোসেন শহীদ সোহরাওয়ার্দী, মওলানা আবদুল হামিদ খান ভাসানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বাঙালি জাতির স্বাধীনতা, মুক্তি, গণতন্ত্র ও প্রগতি প্রতিষ্ঠায় আত্মদানকারী দেশমাতৃকার সব শহীদ সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

উদাখালি ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অশ্বিনী কুমার,যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মওলা মন্ডল, কার্যকারী সদস্য আশরাফুল ইসলাম আবু,উদাখালি ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উদাখালি ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাজা মিয়া, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মাসুদুর রহমান মাসুম,উদাখালী ইউনিয়ন শাখার ফরহাদ রাব্বি সহ নেতৃবৃন্দ।

পরে দলীয় কার্যালয়ে এসে ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সব শহিদ, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহিদ, বিভিন্ন আন্দোলন-সংগ্রামে মৃত্যুবরণকারী আওয়ামীলীগের নেতাকর্মী সবার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ বঙ্গবন্ধু পরিবারের সব সদস্যসহ দেশবাসীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ