শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:১৯, ১১ মে ২০২১

গাইবান্ধার ফুলছড়িতে উদাখালী ইউনিয়ন যুবলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

গাইবান্ধার ফুলছড়িতে উদাখালী ইউনিয়ন যুবলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নে মাস্ক, অসহায় মানুষের মাঝে রান্নাকরা খাবার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০মে) সন্ধ্যায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে উপজেলার উদাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি ও অনুষ্ঠানের সভাপতি শাহিন মিয়ার আয়োজনে, উদাখালী উচ্চ বিদ্যালয় সংলগ্ন ফুলছড়ি উপজেলা মডেল মসজিদ প্রাঙ্গনে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এসময় হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থীসহ স্থানীয় প্রায় দুই শতাধিক মানুষের মাঝে মাস্ক, বিভিন্ন ধরনের ফল ও রান্না করা খাবার (খিচুড়ি) বিতরণ করা হয়।

উদাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা যুবলীগের সভাপতি সরদার মোঃ শাহীদ হাসান লোটন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, সাঘাটা উপজেলা যুবলীগের সভাপতি নাসিরুল আলম স্বপন, উদাখালী ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জামিরুল ইসলাম সম্রাট ও রাজা মিয়া। এছাড়াও উপজেলা যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বি মিয়া এমপি'র দীর্ঘায়ু ও দেশ এবং জাতির করোনা ভাইরাস থেকে রক্ষা সহ মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করেন ফুলছড়ি উপজেলা আর বি এসোসিয়েশন এর সভাপতি কামরুল হাসান পারভেজ রোমান।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু