শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:১৪, ১৫ মার্চ ২০২২

আপডেট: ১৭:৫৪, ১২ নভেম্বর ২০২৩

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যুবলীগের পাঁচদিনের কর্মসূচি

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যুবলীগের পাঁচদিনের কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সারাদেশে পাঁচ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী যুবলীগ। কেন্দ্রীয় যুবলীগের দফতর সম্পাদক মো.মোস্তাফিজুর রহমান মাসুদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে। 

আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে দেশব্যাপী যুবলীগের গৃহীত কর্মসূচি হলো: 

১৭ মার্চ: সূর্যোদয়ক্ষণে কেন্দ্রীয় কার্যালয়সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সব দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন।

ধানমণ্ডি-৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিনিধি টিমের শ্রদ্ধার্ঘ্য অর্পণ। সারাদেশে সকল মসজিদ, মন্দির,গীর্জা,প্যাগোডাসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা।

১৮ মার্চ: দেশব্যাপী সব জেলা-মহানগরে যুব সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। 

১৯ মার্চ: দেশব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প, রক্তদান কর্মসূচি ও চিত্রাংকন প্রতিযোগিতা। ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে আলোচনা সভা ও অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ।

২০মার্চ: বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে আলোচনা সভা ও অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ।

২১ মার্চ: দেশব্যাপী সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু