রোববার   ০৩ মার্চ ২০২৪ || ১৯ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৮:৪৪, ২১ নভেম্বর ২০২৩

চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়লো চোর, গণধোলাইয়ে ভাঙল ঘুম

চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়লো চোর, গণধোলাইয়ে ভাঙল ঘুম
সংগৃহীত

ঘুমের ঘোরে কুপোপাত এক চোর। চুরি করতে গিয়েই মনের অজান্তে ঘুমিয়ে পড়লেন চোর। শেষমেষ জনতার কিল–ঘুষি খেয়ে ঘুম ভাঙে চোরের। শনিবার ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের চোপড়া থানায় এই অদ্ভুত ঘটনা ঘটে। এরপরই ওই ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী।

ভারতীয় একাধিক গণমাধ্যম জানায়, শনিবার মধ্যরাতে চোপড়ার ভোজপুরানীগছ এলাকায় এক ব্যবসায়ীর মুদি দোকানে ঢোকে একদল দুর্বৃত্ত। দরজা ভেঙে দোকানে প্রবেশ করে তাণ্ডব চালায় তারা। এরমধ্যে ওই দলে থাকা একজন দোকানের ভেতরে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন। ফলে লুটপাট চালিয়ে অন্যরা পালিয়ে গেলেও তিনি পালাতে পারেননি। 

ভোরে স্থানীয় এক বাসিন্দা দোকানের দরজা খোলা দেখতেই সন্দেহ হয়। পরে দোকানে ঢুকে ঘুমন্ত এক ব্যক্তিকে দেখে অবাক হয়ে যান সকলে। অবশেষে উত্তেজিত জনতার মারধরে ঘুম ভাঙে ওই ব্যক্তির। মদ্যপ অবস্থায় চুরি করতে এসে তিনি ঘুমিয়ে পড়েছিলেন বলে ধারণা করা হচ্ছে।

দোকানের মালিক জানান, রাতে দোকান বন্ধ করে বাড়ি গিয়েছিলেন। ভোরে জানতে পারেন চোর ঢুকেছে দোকানে। এসে দেখেন সব জিনিসপত্র নিয়ে গেছে চোর। কিন্তু একজন ঘুমাচ্ছেন।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ওই যুবককে আটক করে প্রথমে চোপড়া থানায় নিয়ে যাওয়া হয়। এরপর জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেপ্তার করে পুলিশ। চুরির অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। দুর্বৃত্তদের খোঁজে তল্লাশি চলছে বলে জানান পুলিশের এক কর্মকর্তা।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়