বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:১২, ৫ মে ২০২৩

স্ত্রীকে নিয়ে নৌকা ভ্রমনে ভুবন বাদ্যকর, গাইলেন গানও

স্ত্রীকে নিয়ে নৌকা ভ্রমনে ভুবন বাদ্যকর, গাইলেন গানও

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরকে আপনারা সকলেই জানেন এবং চেনেন। তিনি আমাদের কাছে তার অসাধারণ গানের প্রতিভার জন্য জনপ্রিয়। তার গাওয়া “কাঁচা বাদাম” গান এই সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছিল। তিনি তার গানের মাধ্যমে সকলের মন জয় করেছিলেন। তিনি হলেন বর্তমানের সোশ্যাল মিডিয়া সেনসেশন। প্রায়শই সোশ্যাল মিডিয়ার শিরোনামে দেখতে পাওয়া যায় তাকে।

ভুবন বাদ্যকর গত বছর পর্যন্ত ছিলেন একজন সাধারণ বাদাম বিক্রেতা। তিনি গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করার সময় কাচা বাদাম গানটি গাইতেন। তারপর একদিন সেই গান সোশ্যাল মিডিয়ায় আপলোড হয় এবং ভাইরাল হয়ে যায়। তারপরেই রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠেন তিনি।

তিনি এখন কলকাতা, দিল্লী, মুম্বই সহ বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করে বেড়াচ্ছেন। অনুষ্ঠান করার পাশাপাশি নতুন নতুন গান রেকর্ডিং করছেন। এইসবের দৌলতে এখন তিনি ভাইরাল শিল্পী হলেও জনপ্রিয় হয়ে উঠেছেন। এই ভুবন বাদ্যকরকে এবার দেখা গেল কলকাতা ভ্রমণে। এক ভিডিও ব্লগারের সঙ্গে তাকে দেখা গেল গঙ্গায় নৌকাবিহারে। দীর্ঘক্ষণ ধরে তিনি গঙ্গার বুকে নৌকা ঘুরে বেড়ান।

তার এই ভ্রমণে সঙ্গী হয়েছিলেন তার গৃহিণী আদুরী। শুধু গঙ্গার বুকে নৌকা বিহার করলেন এমনটা নয়, এর পাশাপাশি সেই নৌকা বিহারের সময় তাকে গাইতে শোনা গেল কাঁচা বাদাম গান। তবে এই গানের সুর ছিল ভাইরাল “কাঁচা বাদাম” গানের থেকে আলাদা।

অনেকেই এই গানটিকে “কাঁচা বাদাম” গানের নতুন ভার্সান হিসেবে ব্যক্ত করেছেন। তবে বলাইবাহুল্য ভুবন বাবুর গাওয়া এই গানটিও সোশ্যাল মিডিয়ায় তীব্র গতিতে ভাইরাল হচ্ছে। তার দিকে প্রশংসার ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন