শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:২৮, ২৭ সেপ্টেম্বর ২০২২

পায়ের নখ, গোসলের পানি বিক্রি করেই লাখ টাকা আয় তরুণীর

পায়ের নখ, গোসলের পানি বিক্রি করেই লাখ টাকা আয় তরুণীর

নানা রকম অদ্ভুত পেশার কথা এখন শোনা যায়। বিভিন্ন মানুষ বিভিন্ন ধরনের পেশার সঙ্গে নিযুক্ত। তবে কখনো কি শুনেছেন, পায়ের নখ, গোসলের পানি বিক্রি করেই লাখ টাকা আয় করতে? কি বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলেও সত্যি এমনটাই করেন নথ ক্যারোলাইনার বাসিন্দা ২৮ বছর বয়সি রেবেকা। নিজের পায়ের নখ বিক্রি করেই প্রতি মাসে রোজগার করেন প্রায় সাত থেকে লাখ টাকা।

ইনস্টাগ্রামে রেবেকা অত্যন্ত পরিচিত মুখ। জনপ্রিয়ও। তার অনুরাগীর সংখ্যাও অগুণতি। সামনে থেকে দেখতে, তাকে এক বার ছুঁয়ে দেখতে মুখিয়ে থাকেন তার অনুরাগীরা। আর এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েছেন এই তরুণী। সামনে থেকে তিনি ধরা দেন না। কিন্তু তার ব্যবহৃত জিনিস অনুরাগীদের মধ্যে অর্থের বিনিময়ে পৌঁছে দেন তিনি। এই তালিকায় পায়ের নখ ছাড়াও রয়েছে গোসলের পানি, ব্যবহৃত ইয়ারবাড এমনকি চিবানো খাবার, থুতুও।

বাড়ির পরিচারকদের প্রতি রেবেকার কড়া নির্দেশ যাতে এই জিনিসগুলো তারা ফেলে না দেন। মাঝেমাঝে নিজেও গুছিয়ে সযত্নে তুলে রাখেন এই দ্রব্যগুলি। কয়েক বার নিজের পুরনো পোশাকও তিনি তবে রেবেকা জানিয়েছেন, এ সব বিক্রি করে যে অর্থ তিনি পান, তা মোটেই নিজের কাজে লাগান না। রাস্তার বিড়াল, সারমেয়দের জন্য সেই অর্থ তিনি খরচ করেন।

সূত্র: আনন্দবাজার 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু