শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:২৮, ৪ আগস্ট ২০২২

বাড়িতে থরে থরে সাজানো নোট, উদ্ধার হলো ৮৫ লাখ টাকা

বাড়িতে থরে থরে সাজানো নোট, উদ্ধার হলো ৮৫ লাখ টাকা

মধ্যপ্রদেশ সরকারের এক বেতনভুক্ত করণিকের বাড়ি থেকে নগদ ৮৫ লাখ উদ্ধার করল পুলিশ। বুধবার (৩ আগস্ট) মধ্যপ্রদেশ সরকারের ইকনমিক অফেন্সেস উইংয়ের (ইওডব্লিউ) একটি তদন্ত অভিযান চলাকালীন এ নগদ উদ্ধার করেন তদন্তকারী কর্মকর্তারা।

পুলিশ সূত্রে জানা গেছে, একটি বেআইনি সম্পত্তি মামলার তদন্ত করছিল ইওডব্লিউ। বিশেষ সূত্রে খবর পেয়ে বুধবার ইওডব্লিউ কর্মকর্তারা রাজ্যের চিকিৎসা শিক্ষা বিভাগের করণিক হিরো কেশওয়ানির বাড়িতে হানা দিয়ে এই নগদ উদ্ধার করেন। নগদ উদ্ধারের পর পরই অভিযুক্ত কেশওয়ানি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। অসুস্থতার কারণে ইওডব্লিউ কর্মকর্তারা এখনও কেশওয়ানিকে জিজ্ঞাসাবাদ করতে পারেননি বলেও পুলিশ সূত্রে খবর পাওয়া গেছে।

সূত্রে আরও জানা গেছে, কেশওয়ানি যখন চাকরি পান তখন তার বেতন ছিল চার হাজার টাকা। বর্তমানে তিনি প্রায় ৫০ হাজার টাকা আয় করেন। নগদ এত টাকা তার বাড়িতে কী করে এলো এ নিয়েই প্রশ্ন উঠেছে। এই ঘটনায় আরও তদন্ত চলছে বলেও ইওডব্লিউ কর্মকর্তারা জানিয়েছেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু