বুধবার   ১৭ জুলাই ২০২৪ || ১ শ্রাবণ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত : ১২:৩৩, ১৪ জুন ২০২৪

যতোটা সম্ভব আমি তোমাকে ঘৃণা করি, মিথিলাকে তাহসান

যতোটা সম্ভব আমি তোমাকে ঘৃণা করি, মিথিলাকে তাহসান
সংগৃহীত

দেশের শোবিজাঙ্গনের একসময়ের জনপ্রিয় দম্পতি ছিলেন অভিনেতা তাহসান খান ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। একমাত্র কন্যা সন্তানকে নিয়ে সুখেই ছিল তাদের সংসার। তবে হঠাৎই ভক্তদের চমকে দিয়ে ২০১৭ সালে বিচ্ছেদের পথে হাঁটেন এই জুটি। ভেঙে যায় তাদের ১১ বছরের সংসার।

বিচ্ছেদের পর দীর্ঘ সময়েও একসঙ্গে দেখা মেলেনি তাহসান-মিথিলার। তবে সম্প্রতি ওটিটি প্লাটফর্ম চরকির জন্য একটি ওয়েব সিরিজে কাজ করেছেন প্রাক্তন এই দম্পতি। ‘বাজি’ নামের ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন আরিফুর রহমান। ঈদে স্ট্রিমিং হবে এটির। সে উপলক্ষ্যে গেল মঙ্গলবার রাজধানী গুলশানের একটি ক্লাবে ডাকা হয় সংবাদ সম্মেলন। যেখানে একমঞ্চে হাজির ছিলেন তাহসান-মিথিলা জুটি।

এদিন প্রকাশ পায় ‘বাজি’র ট্রেলার। যেখানে ট্রেলারের শেষদৃশ্যে স্ক্রিনে হাজির হন তাহসান-মিথিলা। তাদের দুজনের একটি সংলাপ রীতিমতো ঝড় তুলেছে ভক্তদের মাঝে।

ট্রেলারে দেখা যায়, একদম শেষদৃশ্যে মিথিলার সামনে দাঁড়িয়ে আছেন তাহসান। এসময় অভিনেত্রীকে উদ্দেশ্য করে অভিনেতা বলেন, ‘অ্যাজ মাচ অ্যাজ আই হেইট ইউ’। বাংলায় যাার অর্থ দাঁড়ায়, যতোটা সম্ভব আমি তোমাকে ঘৃণা করি।

ব্যস! এই অংশ শুনেই তাহসান-মিথিলার ভক্তদের মাঝে হৈ চৈ পড়ে যায়। ট্রেলারে তাহসানের সেই সংলাপের জবাবে মিথিলাকে কিছু বলতে শোনা না গেলেও ভক্তরা অভিনেতার এই মন্তব্যের নানা অর্থ দাড় করিয়ে নিচ্ছেন।

যদিও কোন দৃশ্যপটে মিথিলাকে এই কথা বলেছেন তাহসান, সেটা ট্রেলারে স্পষ্ট হয়নি। সেই উত্তর খুঁজতে দেখতে হবে ‘বাজি’ ওয়েব সিরিজ।

বাজির মধ্য দিয়ে প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটছে তাহসানের। এই সিরিজে তাকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে। তবে তিনি বাস্তব কোনো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কি না, তা নিশ্চিত করেনি চরকি। কিন্তু জানা গেছে, ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে ‘বাজি’র গল্প।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ