বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ || ২ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ০৫:১২, ১৬ সেপ্টেম্বর ২০২৩

৩ বার ‘পুষ্পা’ দেখেছেন শাহরুখ, ‘জওয়ান’ দেখে বললেন আল্লু অর্জুন

৩ বার ‘পুষ্পা’ দেখেছেন শাহরুখ, ‘জওয়ান’ দেখে বললেন আল্লু অর্জুন

‘জওয়ান’ ঝড়ে কাঁপছে ভারত, এখন পর্যন্ত বিশ্ব জুড়ে প্রায় ৭০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে বলিউড কিংয়ের নতুন এ সিনেমা। মুক্তির কয়েক দিনের মধ্যে ভারতে প্রায় ৪০০ কোটি ছুঁই ছুঁই জওয়ানের। আরও এতেই আরও এক বার জাত চেনালেন শাহরুখ খান। 

করোনা মহামারি পর বক্স অফিসে দক্ষিণী সিনেমার যে দাপট ছিল তার রাশ এখন বলিউড বাদশার হাতে। এই সিনেমাতেই আবারও চাঙ্গা হয়েছে ‘সিঙ্গেল স্ক্রিন’গুলো। বিভিন্ন প্রান্ত থেকে ভালবাসা আসছে শাহরুখের কাছে। এবার শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন দক্ষিণী তারকা অল্লু অর্জুন। পুরো একুশসাল ‘পুষ্পা’ জ্বরে কাবু ছিল গোটা ভারত। এছাড়া ‘মাস এন্টারটেনর’-এর তকমা পেয়েছিল দক্ষিণী এই সিনেমাটি। সেই খেতাব এবার ‘জওয়ান’-এর দখলে। এতে দুঃখ নেই আল্লুর, নিজের এক্স অ্যাকাউন্টে (সাবেক টুইটার) তিনি লিখেন, ‘শাহরুখ খানকে এমন সাধারণ হিরোর অবতারে আগে কখনও দেখা যায়নি। তার আকর্ষণে মজেছে গোটা দেশ ও বিশ্ব। তার অসাধারণ সোয়্যাগ’।

এদিকে আল্লুর এমন প্রশংসার উত্তর দিয়েছেন শাহরুখ। উত্তরে তিনি লিখেন, ‘তোমায় অসংখ্য ধন্যবাদ। এমনভাবে ভালবাসা জানানোর জন্য। তুমি আমার সোয়্যাগের কথা বলছ? তুমি তো নিজেই আগুন! তবে তোমার কাছ থেকে এটা শুনে আমার দিন সার্থক। নিজেকে ফের এক বার জওয়ান মনে হচ্ছে। আজ একটা কথা ফাঁস করি, আমি টানা তিন দিন ‘পুষ্পা’ দেখেছি, তোমার থেকে অনেক শিখেছি। উষ্ণ আলিঙ্গন, শীঘ্রই দেখা হবে—কথা দিলাম।’

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ